Friday, April 26, 2024
spot_img
Homeবিনোদনকারিনার সঙ্গে যে সিনেমা দেখতে ভয় পান সাইফ!

কারিনার সঙ্গে যে সিনেমা দেখতে ভয় পান সাইফ!

বলিউড তারকা সাইফ আলী খান ও কারিনা কাপুর বিয়ে করেছিলেন ভালোবেসে। তারা বিয়ে করেন ২০১২ সালে। ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম নেয় তাদের প্রথম সন্তান তৈমুর আলী খান। ২১ ফেব্রুয়ারি তাদের ঘরে আসে দ্বিতীয় পুত্র সন্তান জাহাঙ্গীর আলী খান। দুই ছেলেকে নিয়ে সুখের সংসার  এই দম্পতির।

২০১১ সালে মুক্তি পায় বলিউডের আলোচিত সিনেমা ‘দ্য ডার্টি পিকচার’। অভিনেত্রী সিল্ক স্মিতার জীবননির্ভর সিনেমাটি মূলত মিউজিকাল ড্রামা। যাতে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।

কারিনা জানান, সে সিনেমা একবারও দেখেননি সাইফ। যতবার তাকে বলেছেন একসঙ্গে বসে ‘দ্য ডার্টি পিকচার’ দেখতে চান, কিছুতেই রাজি হননি। করিনার দাবি, সাইফ বোধ হয় ভয় পাচ্ছিলেন। পাছে তিনিও ও রকম একটা ছবি করতে চান!

‘দ্য ডার্টি পিকচার’-এ রেশমার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা। তেমন এক বলিষ্ঠ চরিত্রে কারিনাও কি সত্যিই কাজ করতে আগ্রহী? তাকে জিজ্ঞাসা করতে বলেন, বিদ্যা ২০১১ সালের ‘হিরো’। আমি সেই রকম ঝুঁকি নিতে পারব কি না জানি না। তবে হ্যাঁ, সেই ছবিতে সালমান খান বা শাহরুখ খানের মতো কেউ থাকলে ভারসাম্য বজায় থাকবে। তা হলে হয়তো পুরোপুরি ফ্লপ হবে না।

তবে করিনার ইচ্ছা ছিল ষোলো আনা। এর পরই বলেন, সাইফকে জিজ্ঞাসা করে দেখবেন বরং। যদিও আক্ষেপ, ও তো দেখতেই চায় না ছবিটা। কতবার বলেছি, চলো একসঙ্গে বসে দেখি! ‘হ্যাঁ’ বলেছে কিন্তু দেখেনি। হয়তো ভাবছে, আমিও ওই ধরনের একটা সিনেমায় কাজ করতে চাইব।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments