Saturday, June 15, 2024
spot_img
Homeবিচিত্রমুহূর্তেই তুলকালাম কাণ্ড!

মুহূর্তেই তুলকালাম কাণ্ড!

সোশ্যাল মিডিয়া জুড়ে সবচেয়ে বেশি ভাইরাল হয় বউয়ের মজার মজার কাণ্ড। আসলে নিজেদের বিয়েতে অন্যের থেকে আলাদা কিছু করার জন্য এমন কাণ্ড ঘটিয়ে ফেলেন বউয়েরা, যা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।
কিন্তু বিয়েবাড়িতে বিশাল আকারের এক হাতি প্রবেশ করে যে কাণ্ড ঘটিয়েছে তা সচরাচর দেখা যায় না। মুহূর্তের মধ্যে বদলে যায় সেই বিয়েবাড়ির পরিস্থিতি। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।
ভাইরাল সেই ভিডিও পড়সবফুহধঃরড়হ.ঃবন নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিয়েবাড়ির স্টেজে দাঁড়িয়ে রয়েছে বর এবং বউ। তাদের চারপাশে অনেক অতিথি। তারা সবাই বিয়ে দেখার জন্য সেখানে দাঁড়িয়ে রয়েছেন।

স্টেজে বর এবং বউ মুখোমুখি দাঁড়ানো। তাদের মালাবদল অনুষ্ঠান হবে। ঠিক সেই সময় সেখানে প্রবেশ করে বিশাল আকারের একটি হাতি। মুহূর্তে বদলে যায় সেই বিয়েবাড়ির পরিবেশ। যে যেদিকে পারে দৌড়াতে শুরু করেন। ওই হাতি কোনও দিকে না গিয়ে সোজা বিয়ের স্টেজের সামনে চলে যায়। এরপরই ঘটে যায় সেই চমকে দেওয়া ঘটনা।

হাতি বিয়ের স্টেজের সামনে গিয়ে শুঁড় দিয়ে মালা তুলে নিয়ে প্রথমে বউয়ের গলায় পরিয়ে দেয়। যা দেখে সবাই চমকে ওঠেন। এরপর সবাইকে হতবাক করে দিয়ে ওই হাতি আরেকটি মালা নিয়ে বরের গলায় পরিয়ে দেয়। আসলে ওই হাতি বর এবং বউকে আশীর্বাদ করতে সেখানে উপস্থিত হয়েছে। তাকে আচমকা দেখে সকলে ভয় পেয়ে গেলেও, সে কারও ক্ষতি করেনি। সূত্র : ইন্ডিয়া ডটকম, টাইমস অব ইন্ডিয়া।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments