Sunday, June 16, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনির্বাচন নিয়ে বাইডেনের পরিকল্পনা কী, জানালেন স্ত্রী

নির্বাচন নিয়ে বাইডেনের পরিকল্পনা কী, জানালেন স্ত্রী

২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনেও জো বাইডেন প্রার্থী হওয়ার পরিকল্পনা করছেন। বয়সের কারণে অনেকেই পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনের প্রার্থিতা নিয়ে সংশয় প্রকাশ করলেও স্ত্রী জিল বাইডেনের মনে এ নিয়ে কোনো সংশয় নেই।

সিএনএন থেকে জিল বাইডেনকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘অবশ্যই, আমি সর্বান্তকরণে এটি (বাইডেন নির্বাচন করবেন) বিশ্বাস করি।’

যদিও বাইডেন এখনও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। তিনি এর আগে কয়েকবার বলেছেন, পরবর্তী নির্বাচনের প্রার্থিতা ঘোষণা নিয়ে তিনি কোনও তাড়াহুড়ো করতে চান না। তবে তিনি স্পষ্ট করেই বলেছেন, তারা প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা রয়েছে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আনুষ্ঠানিক ঘোষণার আগে বাইডেন এ বিষয়ে তার দীর্ঘদিনের ঘনিষ্ঠ কয়েকজন রাজনৈতিক উপদেষ্টার সঙ্গে আলোচনা করছেন বলে রয়টার্স জানিয়েছে। তবে কবে নাগাদ তিনি প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তা বোঝা যাচ্ছে না।

পরবর্তী প্রেসিডন্ট নির্বাচন নিয়ে জনমত জরিপগুলোতেও বাইডেনের বয়স নিয়ে ভোটারদের মধ্যে উদ্বেগ দেখা গেছে। কারণ, দ্বিতীয় মেয়াদের শেষ দিকে বাইডেনের বয়স ৮৬ বছর হবে। বাইডেনের বয়স এখন ৮০ বছর। তিনিই এখন যুক্তরাষ্ট্রের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments