Sunday, March 3, 2024
spot_img
Homeবিনোদনক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি, জানালেন সালমানের বোন

ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি, জানালেন সালমানের বোন

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের বাদ্য বাজছে। এই বলিউড তারকা জুটির বিয়ে–পূর্ববর্তী অনুষ্ঠান শুরু হয়েছে। রাজস্থানের ঐতিহ্যবাহী সিক্স সেন্সেস প্যালেসে বসছে এই জমকালো বিয়ের আসর। মঙ্গলবার ছিল সংগীতের অনুষ্ঠান। আজ হবে মেহেদি ও হলদির অনুষ্ঠান। 

আগামীকাল বৃহস্পতিবার ভারতের রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্টে বসছে ভিকি–ক্যাটের বিয়ের আসর। 

বিয়েতে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি দুই তারকার সহকর্মীরাও উপস্থিত থাকবেন। সহকর্মী শাহরুখ খান, অক্ষয় কুমার,  হৃতিক রোশনকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু দাওয়াত পাননি সাবেক প্রেমিক সালমান খান। 

যদিও ভারতের প্রভাবশালী বিনোদনভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামা ও জিনিউজের এক প্রতিবেদনে  মঙ্গলবার বলা হয়— সালমানের গোটা পরিবারকে দাওয়াত প্রদান করা হয়েছে।  তার পরিবারের প্রায় সবাই ক্যাটরিনার বিয়েতে যেতে পারেন।

কিন্তু ভারতের এনডিটিভির খবরে বলা হচ্ছে, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে এ বিয়েতে সালমান ও তার পরিবারের কোনো সদস্য যাচ্ছেন না। সালমান খানের বোন অর্পিতা খান শর্মা পুনরায় স্পষ্ট করেছেন, তার পরিবার আমন্ত্রণা পায়নি।

ভিকি-ক্যাটের বিয়েতে উপস্থিত থাকার বিষয়ে জানতে চাইলে গণমাধ্যম ইটাইমসকে সালমান ভগিনী অর্পিতা বলেন, আমাদের আমন্ত্রণ জানানো হয়নি। সুতরাং আমরা সেখানে কেমনে যাব?
এর আগে সালমানের এই বোন যিনি ক্যাটরিনাও ঘনিষ্ঠ বান্ধবী জানিয়েছিলেন, বিয়েতে তারা কোনো নিমন্ত্রণ পাননি।

ক্যাটরিনা কাইফকে সালমান খানই বলিউডে পরিচিত করিয়েছিলেন। কয়েক বছর দু’জন ডেটিংও করেছিলেন। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। সর্বশেষ দু’জনকে ২০১৯ সালে ভারত সিনেমায় দেখা যায়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments