Saturday, July 27, 2024
spot_img
Homeবিনোদনএবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

সন্ত্রাসীদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পাওয়া নতুন নয় বলিউডের ভাইজান সালমানের খানের জন্য। এখন বাড়তি নিরাপত্তা নিয়েই চলতে হয় তাকে। তবে আজ ভোরে যা ঘটে গেল, তাতে সালমান শঙ্কিত হতেই পারেন। তার বাড়ির সামনে যে গোলাগুলি হয়েছে! আজ রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির সামনে এ গোলাগুলির ঘটনা ঘটে। এরপরই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

মুম্বাই পুলিশের দেওয়া তথ্যমতে, আজ (১৪ এপ্রিল) ভোর ৫টায় একটি মোটরসাইকেলে একজন অজ্ঞাত ব্যক্তি বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং গুলি চালানো ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করছে।

এ ঘটনায় নড়েচড়ে উঠেছে বলিউড। সালমানের ভক্তরা প্রিয় তারকাকে নিয়ে আছেন দুশ্চিন্তায়। গত বছর ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (এনআইএ) তরফ থেকে জানানো হয়োছিল, সালমান খান ১০টি গ্যাংয়ের লক্ষ্যের তালিকায় শীর্ষে আছেন। যার মধ্যে রয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারের ঘটনায় নাম জড়িয়েছিল সালমানের। তারপর থেকেই তিনি চলে আসেন বিষ্ণোই সম্প্রদায়ের বিষ নজরে। দিল্লির তিহার জেলে বন্দি লরেন্সকে বলতে শোনা যায়, এর আগেও তারা সালমান খানকে প্রাণে মারার চেষ্টা করেন। ভাড়া করেছিলেন শার্প শ্যুটার।

২০২২ সালে মর্নিং ওয়াকে বেরিয়ে হুমকি চিঠি পেয়েছিলেন সালমান খান। যেখানে তাকে ও তার বাবা সেলিম খানকে মেরে ফেলার কথা লেখা হয়েছিল। এমনকি, গোল্ডি ব্রার নামে আরেক গ্যাংস্টার সাক্ষাৎকারে জানিয়েছিল, সালমান খান রয়েছেন তাদের হত্যা তালিকায়। এই গোল্ডি ব্রারই ২০২২ সালের মে মাসে পাঞ্জাবি গায়ক-রাজনীতিবিদ সিধু মুসেওয়ালার ব্রস্ত রাস্তায় গুলি করে মারার পেছনে নেতৃত্ব দিয়েছিল। গোল্ডি ব্রারের নাম ছিল কানাডার টপ ২৫ মোস্ট-ওয়ান্টেড পলাতকদের তালিকায়।

গোল্ডি সেই সাক্ষাৎকারে জানিয়েছিল লরেন্সের কথা। বলেছিল, ‘আমরা ওকে (সালমান খান) মারব, আমরা ওকে মারবই মারব। ভাই সাব (লরেন্স বিষ্ণোই) বলেছিলেন ওর ক্ষমা চাওয়া উচিত। সালমান খান যে বর্তমানে আমাদের টার্গেট- এ বিষয়ে কোনো সন্দেহ নেই।’

এরপর ই-মেইলের মাধ্যমেও দফায় দফায় সালমান খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ফলে অভিনেতার নিরাপত্তা ব্যবস্থা বহুগুণে জোরদার করে মুম্বাই পুলিশ। সালমানও দেহরক্ষী বাড়ানোর পাশাপাশি কিনেছেন পিস্তল। গাড়ির কাচ করেছেন বুলেট প্রুফ।

 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments