Saturday, June 15, 2024
spot_img
Homeখেলাধুলাইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় ‘বিশেষ কিছু’

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় ‘বিশেষ কিছু’

ইংল্যান্ড বিশ্ব চ্যাম্পিয়ন। সবশেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি শিরোপাজয়ী দল তারা। গত নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের চার মাস পর বাংলাদেশ সফরে এসেই সিরিজ হারে ইংরেজরা। 

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হারলেও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই খেলায় জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। 

ইংল্যান্ডের মতো বিশ্ব চ্যাম্পিয়নদের টানা দুই টি-টোয়েন্টিতে হারিয়ে প্রথমবার সিরিজ জয়ের স্বাদ পায় বাংলাদেশ। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়কে বিশেষ কিছু বলছেন, জাতীয় দলের সহকারী নির্বাচক হাবিবুল বাশার সুমন। 

সোমবার মিরপুরে তিনি বলেন, বিশ্বকাপের আগে আমরা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে যে রকম উইকেটে খেলে সিরিজ জিতেছিলাম, সেটা একটু ভিন্ন ছিল; এবার উইকেট কিন্তু অতটা খারাপ ছিল না। আমার মনে হয় না বল অতটা স্পিন করছে। হয়তো কিছুটা মন্থর থাকতে পারে। মনে হয় না খুব বেশি কন্ডিশনের সুবিধা নিয়ে ম্যাচ দুইটি জিতেছি। এজন্য আরও বেশি তৃপ্তিদায়ক। অনেক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছি, অনেক ম্যাচ জিতেছি। তবে এ দুইটা ম্যাচ একটু বিশেষ আমার মনে হয়েছে। কারণ আমার মনে হয় না খুব বেশি কন্ডিশনের সুবিধা নিয়ে ম্যাচ দুইটি জিতেছি। 

জাতীয় দলের সাবেক অধিনায়ক সুমন বলেন, দলের যে চিন্তাভাবনা, আমি যেটুকু দেখেছি, দলের সঙ্গে কথা বলে, আমার মনে হয় দলও এখন প্রস্তুত, যে কোনো কন্ডিশনে আমরা জিততে চাই। কন্ডিশনের সুবিধা সব সময় নিতে চাই না। এ মনোভাবটা আমাকে সবচেয়ে বেশি তৃপ্তি দিয়েছে। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments