Friday, March 29, 2024
spot_img
Homeবিচিত্রশ্বশুরবাড়িতে নববধূর সঙ্গে ঝগড়া, নদীতে মিলল হাত-পা বাঁধা লাশ

শ্বশুরবাড়িতে নববধূর সঙ্গে ঝগড়া, নদীতে মিলল হাত-পা বাঁধা লাশ

সিরাজগঞ্জের শাহজাদপুরে করতোয়া নদী থেকে শরিফুল ইসলাম (৩০) নামে এক যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার শ্বশুরবাড়িতে তার নববিবাহিত স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর নিখোঁজ ছিলেন তিনি।

শনিবার দুপুরে উপজেলার বেলতৈল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পাশে করতোয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত শরিফুল ইসলাম পার্শ্ববর্তী আগনুকালী গ্রামের মৃত আবু সামার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দেড় মাস আগে শরিফুলের বিয়ে হয়। গত সোমবার রাতে শরিফুল ইসলাম শ্বশুরবাড়ি চর-বেতকান্দিতে যান। এদিন শরিফুলের স্ত্রী ফারজানা খাতুনের সঙ্গে ঝগড়া হয় বলে শরিফুলের শ্বশুর ফকরুল জানান। এরপর থেকেই শরিফুল নিখোঁজ হন। নিখোঁজের ৪ দিন পর গত বৃহস্পতিবার সকালে শরিফুলের রক্তমাখা জামা কাপড় খুঁজে পায় এলাকাবাসী। 

এরপর শনিবার সকালে করতোয়া নদীতে হাত-পা বাঁধা অবস্থায় শরিফুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত শরিফুলের মা সূর্য বানু জানান, দেড় মাস আগে শরিফুলের সঙ্গে ফারজানার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফারজানা শরিফুলকে পছন্দ করতো না। শরিফুল তার স্ত্রীকে প্রচণ্ড ভালোবাসলেও ফারজানা শরিফুলকে সহ্য করতে পারতো না। একপর্যায়ে ফারজানা তার বাপের বাড়ি গেলে শরিফুল সেখানে তার স্ত্রীর কাছে যায়। সেখানে গিয়েই নিখোঁজ হয় শরিফুল।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি মো. নজরুল ইসলাম মৃধা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। ময়নাতদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments