Friday, March 29, 2024
spot_img
Homeবিনোদনরাজ তোমায় ভালোবাসি, কেন বললেন পরীমনি

রাজ তোমায় ভালোবাসি, কেন বললেন পরীমনি

মা হওয়ার পর শিশুসন্তানকে নিয়েই সময় কাটছে চিত্রনায়িকা পরীমনির। মাঝেমধ্যেই আদুরে সন্তানকে নিয়ে নানা খুশির সংবাদ ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার আরও একটি খুশির মুহূর্ত ভাগ করে নিলেন এই নায়িকা। 

মঙ্গলবার নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে স্বামী শরিফুল ইসলাম রাজ ও সন্তানের একটি ভিডিও শেয়ার করেছেন। 

সেখানে দেখা যাচ্ছে- সন্তানের পাশে শুয়ে আছেন রাজ। বাবার পাশে শুয়ে খেলা করছে পরী-রাজের ছেলে। রাজ ছেলের কাছ থেকে ‘আব্বু’ ডাক শোনার জন্য আকুতি করছেন। 

ভিডিওর ক্যাপশনে নায়িকা লেখেন- ‘আজ রাজ্য প্রথমবার আব্বু ডাকল। তাদের এই সাত-সকালের গল্প। আমি শুধু একজন বাবার ব্যাকুলতা দেখছিলাম মুগ্ধ হয়ে চেয়ে চেয়ে। ছেলের মুখে একটুখানি এই আধো আধো আব্বু ডাক শুনতে রাজের এই ছেলেমানুষি আমি খুব যত্ন করে তুলে রাখলাম। সুন্দর স্মৃতিরা সব আদরে বেঁচে থাকুক। রাজ আমি তোমায় ভালোবাসি।’

গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান রাজ্যকে পৃথিবীর আলো দেখান মা পরীমনি। ঢালিউডের আরেক সুপারস্টার শরিফুল ইসলাম রাজ হলেন পরীর স্বামী। এটি সবাই জানেন। তার নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় রাজ্য। আর রাজ্যকে ঘিরেই রাজ-পরীর ছোট্ট রাজত্ব।

তবে গত মাসে হঠাৎ করেই নিজের স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন পরীমনি। এ নিয়ে মিডিয়াপাড়ায় বেশ কিছু দিন আলোচনা-সমালোচনা হয়। তবে সব অভিযোগই উড়িয়ে দেন মিম।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments