Friday, April 19, 2024
spot_img
Homeবিনোদনরাখির সেই অভিযোগে পুলিশ হেফাজতে স্বামী

রাখির সেই অভিযোগে পুলিশ হেফাজতে স্বামী

বলিউডের ‘ড্রামা কুইন’ খ্যাত রাখি সাওয়ান্ত এবং স্বামী আদিল দুরানির দাম্পত্য কলহ কিছুদিন থেকেই তুঙ্গে। আদিলের বিরুদ্ধে কয়েক দিন আগে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন স্ত্রী রাখি।  একই সাথে আদিলের বিরুদ্ধে টাকা ও গয়না লুটের অভিযোগ করা হয়। শুধু তাই নয়, এ অভিযোগ গড়ায় থানা পর্যন্ত।

ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে রাখির স্বামী আদিল খান দুরানিকে হেফাজতে নেয় ওশিওয়াড়া থানা পুলিশ। পুলিশ জানিয়েছে, তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।  রাখির অভিযোগগুলোর বিষয়ে জেরা করা হচ্ছে আদিলকে। এর আগে সোমবার ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় এফআইআর রুজু হয়। খবরটি আনন্দবাজারের।

 জানা গেছে, মঙ্গলবার রাখির বাড়িতে যান আদিল। তখনই ওশিওয়াড়া থানার পুলিশ তাকে আটক করে। পুলিশি সুরক্ষার দাবি নিয়ে সোমবার রাতেই থানায় অভিযোগ করে আসেন রাখি। এ সময় গণমাধ্যমকর্মীদের রাখি জানান, আদিল আমাকে প্রতিনিয়ত মারধর করত। তার আগে মিডিয়ার সামনে রাখি বিস্ফোরক অভিযোগ এনে জানান,আদিল আমার মাকে মেরেছে। সময়মতো মায়ের চিকিৎসার টাকা দেয়নি আদিল, সেই কারণেই মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন রাখি।

এ সময় কেঁদে কেঁদে রাখি আরও জানান, আমি যাওয়ার আগে আদিলকে ১০ লাখ টাকার একটা চেক দিয়ে যাই। বলে গিয়েছিলাম, মায়ের টাকার প্রয়োজন হলে সেখান থেকে যেন টাকা দেওয়া হয়।ওই টাকা আমার, আদিলের নয়। এরপর আমার মায়ের অর্থের প্রয়োজন হয় একটি অস্ত্রোপচার করানোর জন্য;  কিন্তু আদিল তা দেয়নি। খুব সামান্য টাকা আমার ভাইয়ের স্ত্রীর হাতে দিয়েছিল। আদিল টাকা না দেওয়ার জন্যই সময়মতো অস্ত্রোপচার হয়নি মায়ের। এই অভিনেত্রী আরও অভিযোগ করেন, বারবার পরকীয়া সম্পর্কে লিপ্ত হয়েছে আদিল।

 এদিকে কয়েক দিন ধরেই রাখি-আদিলের দাম্পত্য কলহ চলছিল! অথচ গত মাসেই জানা গিয়েছে যে আট মাস আগেই তারা বিবাহ করেছেন এবং রাখি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তবে বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকেই রাখি আদিলের ওপর আস্থার সংকট দেখা দেয়।

 রাখি জানিয়েছেন, আদিল আমাকে ছেড়ে চলে গেছে। তনুর সঙ্গেই থাকতে চায়।  বিগ বস মারাঠি শোতে অংশ নেওয়ার সময়ই নাকি পরকীয়ায় লিপ্ত হয় আদিল বলে অভিযোগ করেন রাখি। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments