Friday, March 29, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিমোশন ভিউতে জি-টাইড কলিং স্মার্টওয়াচ

মোশন ভিউতে জি-টাইড কলিং স্মার্টওয়াচ

দেশের বাজারে জি-টাইড ব্র্যান্ডের ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ আনল বাংলাদেশে ব্র্যান্ডটির বিপণন প্রতিষ্ঠান মোশন ভিউ। ‘জি-টাইড এস-১ লাইট’ মডেলের স্মার্টওয়াচটি শনিবার বিকালে এক ফেসবুক লাইভে ডিভাইসটি উন্মোচন করা হয়।

মোশন ভিউ লিমিটেডের পক্ষ থেকে স্মার্টওয়াচটির বিস্তারিত ফিচার তুলে ধরা হয়। লাইভে যুক্ত হয়ে বেশ কয়েকজন জিতে নেন জি-টাইড এস-১ লাইট’, আকর্ষণীয় গিফট এবং অফিসিয়াল টি-শার্ট। ৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টওয়াচটিতে থাকা বিভিন্ন ফিচারে ২৪ ঘণ্টা হার্ট রেইট মনিটর, ঘুমের কোয়ালিটি পর্যবেক্ষণ, রক্তে অক্সিজেনের মাত্রা, দেহের তাপমাত্রা পরিমাপসহ আরও নানা সুবিধা দেয়।

একবার ফুল চার্জে টানা ৭ দিন ব্যবহার করা যাবে এটি। স্মার্ট এ ঘড়িটির অন্যতম বিশেষত্ব হলো এটিতে থাকা ব্লুটুথ কলিং ফিচার। মোবাইলে সংযুক্ত থাকা অবস্থায় সরাসরি এ ওয়াচ থেকেই কল রিসিভ বা কাউকে কল করা যাবে।

মোশন ভিউ জানায়, শনিবার থেকেই দেশব্যাপী মোশন ভিউয়ের সব আউটলেট, অনুমোদিত রিটেইল পয়েন্টে ও অনলাইনে স্মার্টওয়াচটি পাওয়া যাবে। ১২ মাসের ওয়ারেন্টি সুবিধাসহ স্মার্টওয়াচটির কালো রঙের ভার্সনটির দাম ৩,৪৯০ টাকা ও গ্রে রঙের সংস্করণের দাম ৩,৬৯০ টাকা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments