Thursday, March 28, 2024
spot_img
Homeআন্তর্জাতিকবয়ফ্রেন্ডকে যেভাবে শিক্ষা দিলেন ভারতীয় নারী

বয়ফ্রেন্ডকে যেভাবে শিক্ষা দিলেন ভারতীয় নারী

ভারতে বয়ফ্রেন্ডের (৩২) সঙ্গে সম্পর্ক এক যুবতী মায়ের (৩৬)। তাদের সম্পর্ক ভালই চলছিল। ওই মা কড়া দৃষ্টি রাখেন তার প্রেমিকের দিকে। তিনি লক্ষ্য করেন, প্রেমিকের দৃষ্টি ভাল নয়। তার ১৪ বছর বয়সী মেয়ের দিকে চোখ পড়েছে ওই প্রেমিকের। সম্প্রতি তাকে ধর্ষণ করতে উদ্যত হয় ওই প্রেমিক। এরপর তাকে উচিত শিক্ষা দিতে ওই মা রান্নাঘরের একটি ছুরি দিয়ে তার প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দেন। বুধবার এ ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের লক্ষ্মীপুর খেরির মাহেভাগঞ্জে। 

মাদকাসক্ত স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে ৩৬ বছর বয়সী ওই নারীর। এরপর থেকেই গত দু’বছর তিনি প্রেমিকের সঙ্গে বসবাস করছিলেন। তিনি টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, আমার মেয়েকে এক পর্যায়ে সে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় আমি কৃষিকাজ করছিলাম। সৌভাগ্য যে, ওই সময় বাড়িতে ফিরে আসি এবং তাকে হাতেনাতে ধরে ফেলি। 

তিনি নিজের প্রেমিকের হাত থেকে মেয়েকে রক্ষা করার জন্য এক রকম লড়াই করেন। ওই নারী বলেন, এক পর্যায়ে রান্নাঘর থেকে ছুরি নিয়ে যাই এবং শিক্ষা দিতে তার গোপনাঙ্গ কেটে ফেলি। যা করেছি, তার জন্য আমার কোনোই অনুশোচনা নেই। 

লক্ষ্মীপুর পুলিশ স্টেশনের স্টেশন হাউজ অফিসারের মতে, ওই নারীর বয়ফ্রেন্ডের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অধীনে ধর্ষণের মামলা করা হয়েছে। অভিযুক্ত বয়ফ্রেন্ডের অবস্থা সঙ্কটজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে লখনৌতে পাঠানোর প্রয়োজন হতে পারে। তবে ওই নারীর বিরুদ্ধে কোনো অভিযোগ গঠন হবে কিনা, সে বিষয়টি পরিষ্কার হওয়া যায়নি। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments