Friday, April 19, 2024
spot_img
Homeখেলাধুলাবাংলা টাইগার্সের হয়ে খেলতে মুখিয়ে সাকিব

বাংলা টাইগার্সের হয়ে খেলতে মুখিয়ে সাকিব

খবরটি জানা গিয়েছিল আগেই। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে এ খবর নিশ্চিত করলেন খোদ সাকিব আল হাসান। আরব আমিরাতের টি-টেন লীগে খেলবেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ১০ ওভারের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টে বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্সে আইকন ক্রিকেটার হিসেবে থাকছেন সাকিব। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিশ্বসেরা অলরাউন্ডার জানিয়েছেন বাংলা টাইগার্সের জার্সি গায়ে মাঠে নামতে মুখিয়ে আছেন তিনি।

সাকিব লিখেছেন, ‘টি-টেন লীগের আগামী মৌসুমে বাংলা টাইগার্স দলের আইকন খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়ে আমি উচ্ছ্বসিত। বাংলাদেশকে বিশ্বব্যাপী প্রতিনিধিত্ব করে এমন একটি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে পারাটা সব সময়ই আনন্দের। নতুন এ অভিজ্ঞতা পেতে মুখিয়ে আছি।’

আবুধাবি টি-টেন লীগের ষষ্ঠ আসরে সাকিব ছাড়াও বাংলা টাইগার্স দলে খেলবেন নিউজিল্যান্ডের কলিন মানরো, ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস ও পাকিস্তানের মোহাম্মদ আমিরের মতো তারকারা। দলের মেন্টর সাকিবের ছেলেবেলার কোচ নাজমুল আবেদীন ফাহিম আর হেড কোচ বাংলাদেশের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ।

ছয় দলের এই আসরে বাংলা টাইগার্স দলের আবির্ভাব ২০১৯-এ। চলতি বছর ২৩শে নভেম্বর আবুধাবিতে শুরু হবে এবারের আসর। ২০১৭ সাল থেকে আরব আমিরাত ক্রিকেট বোর্ড এ টুর্নামেন্ট আয়োজন করে আসছে।

এর আগে তামিম ইকবালও খেলেছেন এই আসরে। ২০১৭-১৮ মৌসুমে পাখতুনস দলের হয়ে তিন ম্যাচ খেলেন তামিম। সেখানে তার সর্বোচ্চ ইনিংস ৫৬*। 
পরে ১০ ওভারের লীগে বাংলা টাইগার্সের হয়ে খেলেছেন বাংলাদেশি তারকা আফিফ হোসেন, ফরহাদ রেজারাও।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments