Friday, April 19, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন ১৫ জুলাই

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন ১৫ জুলাই

 নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অগামী ১৫ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে। প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সভায় এব্যাপারে বিস্তারিত আলোচনা শেষে বনভোজন অনুষ্ঠান সফল করতে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৪ জুন) দুপুরে জ্যাকসন হাইটসের একটি রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। খবর ইউএনএ’র। প্রেসক্লাবের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায়
কর্মকর্তাদের মধ্যে সহ সভাপতি শেখ সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক এস এম সোলায়মান, দপ্তর সম্পাদক মাহথির ফারুকী এবং কার্যকরী সদস্য ডা. ওয়াজেদ এ খান, ফরিদ আলম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

সভায় গঠিত বনভোজন আয়োজন কমিটির কর্মকর্তারা হচ্ছেন: আহ্বায়ক- শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব- এস এম সোলায়মান এবং সদস্য ফরিদ আলম, মাহাথির ফারুকী ও সৈয়দ ইলিয়াস খসরু। সভায় জানানো হয় যে, আগামী ১৫ জুলাই নিউইয়র্কের লং আইল্যান্ডস্থ হেকশেয়ার ষ্টেট পার্কে (ফিল্ড # ৩) এবারের বনভোজন অনুষ্ঠিত হবে।

সভায় ক্লাবের কোষাধ্যক্ষ রশিদ আহমদ-এর পিতা মওলানা শায়খ আব্দুল মতিনের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে একটি শোক প্রস্তাব গৃহীত হয়। এছাড়াও ক্লাব কর্মকর্তা এবিএম সালাহউদ্দিন আহমেদ ও এস এম সোলায়মান-এর অসুস্থ মাতার সুস্থতা কামনা ও রশিদ আহমদ-এর পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মমিন মজুমদার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments