Saturday, April 20, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিনতুন ৬ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে

নতুন ৬ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে

নতুন ৬ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছেড়েছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। ‘ইউনিফাই এ২৪’ এবং ‘এইচ২৪’ সিরিজের অল-ইন-ওয়ান কম্পিউটারগুলোতে আছে অত্যাধুনিক সব ফিচার। মডেলভেদে ডিভাইসগুলোর দাম ৬৪ হাজার ৮৫০ টাকা থেকে ৯৭ হাজার ৫৫০ টাকা।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুর রহমান রাদ জানান, ‘ইউনিফাই এ২৪ এবং এইচ২৪ সিরিজের অল-ইন-ওয়ান কম্পিউটারগুলোতে মডেলভেদে ব্যবহৃত হয়েছে ইন্টেলের দশম ও একাদশ প্রজন্মের কোরআই সেভেন, কোরআই ফাইভ ও কোরআই থ্রি প্রসেসর, ইন্টেল এইচ৫১০ চিপসেট, ইন্টেল ইউএইচডি ৬৩০ ও ৭৫০ গ্রাফিকস, ২৬৬৬ ও ৩২০০ মেগাহার্জ গতিসম্পন্ন ডুয়াল চ্যানেল ৮ গিগাবাইট ডিডিআরফোর র‌্যাম, যা ৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে।

সব মডেলে  ৫১২ গিগাবাইট এসএসডি স্টোরেজের ব্যবস্থা রাখা হয়েছে। ’ সব মডেলে রয়েছে ২৩.৮ ইঞ্চি অ্যান্টি গ্লেয়ার ফুল এইচডি ডিসপ্লে, যার রেজল্যুশন ১৯২০ বাই ১০৮০ পিক্সেল। ইথারনেট ল্যান পোর্ট ছাড়াও রয়েছে বিল্ট ইন ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, হাই-ডেফিনিশন বিল্ট ইন স্পিকার, ৫.০ মেগাপিক্সেল ক্যামেরা ইত্যাদি। অল-ইন-ওয়ান পিসিতে পাওয়া যাবে দুই বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments