Thursday, April 18, 2024
spot_img
Homeবিনোদননতুন বছরে পরীমনির ‘উপহার’

নতুন বছরে পরীমনির ‘উপহার’

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির নতুন সিনেমা ‘মুখোশ’। এ সিনেমা নিয়ে তার আবেগ এবং ভালোবাসাটা একটু বেশিই। চলতি বছর এটিই হবে নায়িকার মুক্তি পাওয়া প্রথম সিনেমা। মুক্তি পাবে ২১ জানুয়ারি।

রাজধানীর বনানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ২ জানুয়ারি সংবাদ সম্মেলন করে মুক্তি দেওয়া হয় সিনেমার টাইটেল গান।

পরী বলেন, হ্যাপি নিউ ইয়ার। শুভ সন্ধ্যা। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাবার বা দেওয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার তরফ থেকে নতুন বছরের উপহার। আমি আশা করব- এটি সবার পছন্দ হবে।

সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে এই নায়িকা বলেন, এ সিনেমা করতে গিয়ে কোনো কষ্ট হয়নি। সব সময় মনে হয়েছে সবাই আমার বাড়ির লোক। মোশাররফ করিম ভাই প্রথম তো দেশি লোক। প্রথম দিন থেকেই আমাদের ভালো সম্পর্কে হয়েছে। কখনো মনে হয়নি যে এত বড় অভিনেতার সঙ্গে কাজ করছি। সেই ফিল করতে দেননি তিনি। তার সামনে তো আমি নাদান তারপরও। এ কাজটা একজন মোশাররফ করিমই করতে পারেন।

পরিচালক ইফতেখার শুভ জানান, আগামী ২১ জানুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগে এর ট্রেলার প্রকাশ করা হবে।

‘মুখোশ’ পরিচালনা করেছেন নবাগত পরিচালক ইফতেখার শুভ। এতে পরীমনির চরিত্রের নাম সোহানা। তিনি একজন ক্রাইম সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া সিনেমাটিতে সুপারস্টারের ভূমিকায় রোশন ও নেতা চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরও আছেন- আজাদ আবুল কালাম, রাশেদ মামুন অপু, ইরেশ যাকের, প্রাণ রায় প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments