Friday, April 19, 2024
spot_img
Homeবিনোদনদেশে ফিরলেন শাকিব, ভিড় নেই বিমানবন্দরে 

দেশে ফিরলেন শাকিব, ভিড় নেই বিমানবন্দরে 

ঢালিউড সুপারস্টার শাকিব খান যুক্তরাষ্ট্র সফর শেষে অনেকটা নিঃশব্দেই দেশে ফিরেছেন। এর আগে দেশে ফেরার সময় নানা আয়োজন থাকলেও এবার কোনো আয়োজন নেই। দেশে ফেরার খবরটি শাকিব নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে এই তারকা তার একটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে ঢালিউড সুপারস্টার লিখেছেন- ‘ঢাকা, বাংলাদেশ।’ তার এই পোস্ট থেকে স্পষ্ট বুঝা যাচ্ছে তিনি এখন ঢাকায়।

দুবাইয়ের উইনার স্পোর্টস ক্লাবে ১৫ জানুয়ারি আয়োজন করা হয় ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত এই ইভেন্টে অংশ নিতে গত ১৪ জানুয়ারি দুবাই গিয়েছিলেন শাকিব। এছাড়াও অংশ নেন ইলিয়াস কাঞ্চন, তমা মির্জা, রায়হান প্রমুখ।

অনুষ্ঠান শেষে দেশে না ফিরে যুক্তরাষ্ট্রে যান শাকিব। দুবাই-যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহের সফর শেষে বুধবার (১ ফেব্রুয়ারি) ঢাকায় পা রাখেন তিনি।

এর আগে দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে থাকার পর গত আগস্টে দেশে আসেন ঢালিউড সুপারস্টার।  তখন বিমানবন্দরে তাকে বরণ করতে ভিড় জমিয়েছিলেন ভক্তরা। এ নিয়ে অনেক আলোচনার সৃষ্টি হয়েছিল ইন্ডাস্ট্রিসহ সামাজিক যোগাযোগমাধ্যমে; কিন্তু এবার অনেক নীরবেই দেশে ফিরলেন তিনি।
 
শাকিব অভিনীত ‘আগুন’, ‘অন্তরাত্মা’ ও ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমা তিনটি এখন মুক্তির অপেক্ষায়।

আগামীতে ‘মায়া’ ও ‘শের খান’ নামে দুটি সিনেমা শুরু করবেন এই তারকা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments