Thursday, April 18, 2024
spot_img
Homeখেলাধুলা‘দেশের মানুষ আমাদের এত ভালোবাসে, আজ বুঝেছি’

‘দেশের মানুষ আমাদের এত ভালোবাসে, আজ বুঝেছি’

সাফ নারী চ্যাম্পিয়নশীপের শিরোপা নিয়ে বুধবার দুপুরে দেশে ফেরেন বাংলাদেশের নারী ফুটবলাররা।

তাদের বহনকারী বিমান দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকায় এসে পৌঁছায়। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে শোভাযাত্রা সহকারে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাফুফে ভবনে পৌঁছান সাবিনারা।

এর আগে বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন অধিনায়ক সাবিনা খাতুন।

তিনি আবেগজড়িত কণ্ঠে জানান, বাংলাদেশের মানুষ ফুটবল ও তাদের যে এতটা ভালোবাসে সেটি তিনি এখন বুঝতে পেরেছেন। 

সাবিনা বলেন, ‘বাংলাদেশের মানুষ ফুটবলকে ও আমাদের দলকে এত ভালোবাসে, সেটা আজ বুঝেছি। এভাবে বরণ করে নেওয়ায় আমরা কৃতজ্ঞ। গত চার-পাঁচ বছরে আমরা ধারাবাহিকভাবে ভালো খেলেছি। অনেক পরিশ্রম করেছি। শিরোপা জয় সেটারই ফল।’
 

টুর্নামেন্ট সেরা সাবিনা জানান, সাফ জয় করেই থেমে থাকতে চান না তারা। সামনের বছর সাফ গেমস সাফল্যসহ এশিয়া পর্যায়ের সাফল্যের দিকে নজর তাদের। 

এ ব্যাপারে সাবিনা বলেন, দক্ষিণ এশিয়ায় আমরা সাফল্য পেয়েছি। এখন আমাদের লক্ষ্য কীভাবে আরও সামনে যাওয়া যায়।

সাফের এ সাফল্য সহজে আসেনি বলে জানান সাবিনা। গত এক দশকের পরিশ্রমের ফল এ শিরোপা। দীর্ঘদিন ধরে দলকে সমর্থন জুগিয়ে যাওয়ার জন্য অধিনায়ক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

বাফুফে সভাপতিকে ধন্যবাদ জানিয়ে সাবিনা বলেন, সবচেয়ে বড় ধন্যবাদ প্রাপ্য বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন স্যার, নারী উইংয়ের প্রধান কিরণ আপাসহ সংশ্লিষ্ট যেসব কর্মকর্তা আছেন ও মন্ত্রী মহোদয়ের। তাদের সহযোগিতায় ২০১২ সাল থেকে ফুটবলটা ভালোভাবে চলছে। শেষ চার-পাঁচ বছরে যদি মেয়েদের সাফল্য দেখেন ও পরিশ্রম দেখেন এ শিরোপা সেটার ফল। আমরা সবার প্রতি কৃতজ্ঞ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments