Friday, March 29, 2024
spot_img
Homeখেলাধুলা'তিন দিন ধরে ইবাদতের হাসি থামেনি'

‘তিন দিন ধরে ইবাদতের হাসি থামেনি’

বাংলাদেশের মাউন্ট মঙ্গানুই টেস্ট জয়ের নায়ক ইবাদত হোসেন। দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট নিয়ে একাই ধসিয়ে দিয়েছেন কিউই ব্যাটিং লাইনআপ। তবে মাউন্ট মঙ্গানুইয়ের উইকেট পুরোপুরি পেস সহায়ক ছিল না। গতি থাকলেও বাউন্সের দেখা মেলেনি। দ্বিতীয় টেস্টের ভেন্যু হ্যাগলি ওভালে কিন্তু ভিন্ন কিছুই অপেক্ষা করছে। 

হ্যাগলি ওভালের উইকেটে ঘাস থাকবে। যা নিঃসন্দেহে পেসারদের জন্য স্বর্গ আর ব্যাটারদের জন্য কঠিন চ্যালেঞ্জ। নিউজিল্যান্ডের বোল্ট-সাউদিদের পাশাপাশি বাংলাদেশের এবাদত-শরীফুল-তাসকিনরাও দারুণ সুবিধা পাবেন। টাইগার কোচ রাসেল ডমিঙ্গো আজ শনিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বলেছেন, কন্ডিশন একটু আলাদা হলেও সবুজ উইকেটে বাংলাদেশ ভীত নয়, বরং পেসাররা সেখানে বোলিং করতে মুখিয়ে আছেন।

ডমিঙ্গোর ভাষায়, ‘আমার মনে হয় না তিন দিন ধরে ইবাদতের হাসি থেমেছে। সে দারুণ একটা ছেলে। সে যা অর্জন করেছে, তার জন্য আমি খুবই খুশি। তবে তারা (পেসাররা) অনেক উজ্জীবিত। তারা জানে, ঘরের মাঠে খুব একটা সুবিধা পাবে না এবং সেখানে স্পিনাররাই ৯০ শতাংশ বল করে। এই কন্ডিশনে খেলার জন্য তাই তারা অনেক উন্মুখ হয়ে আছে। আশা করি ভালো করবে। নিউজিল্যান্ড মানসম্পন্ন দল, তারা এই পরাজয়ে আহত। তবে দ্বিতীয় ম্যাচের আগে একটু নার্ভাস থাকবে।’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments