Tuesday, April 16, 2024
spot_img
Homeবিনোদনডেটিং প্রসঙ্গে মুখ খুললেন শমিতা শেঠি

ডেটিং প্রসঙ্গে মুখ খুললেন শমিতা শেঠি

বলিউড অভিনেত্রী ও শিল্পা শেঠির বোন শমিতা শেঠি বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। না, এই মুহূর্তে নতুন কোনো চলচ্চিত্র আসছে না তার। বরং আলোচনাটা তার প্রেম জীবন নিয়ে। দীর্ঘদিন ধরে বলিউডের গ্ল্যামার জীবনের বাইরে থাকলেও মাঝে মাঝেই চর্চায় থাকেন এই অভিনেত্রী। 

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেতা আমির আলির সাথে ডেট করছেন শমিতা শেঠি। কিছুদিন আগে শমিতা এবং আমিরের একটি ভিডিও অনলাইনে প্রকাশ পেয়েছিল, যেখানে তাদের দুজনকেই আলিঙ্গন এবং চুম্বন বিনিময় করতে দেখা যায়। সেখান থেকেই তীব্র গুঞ্জন শুরু হয় এই দুজনকে ঘিরে।

শমিতা শেঠি ও আমির আলি

এবার নেটিজেনদের গুঞ্জন থামিয়ে দিলেন শমিতা শেঠি। আমির আলির সঙ্গে ডেটিং গুজব প্রত্যাখ্যান করে নিজেকে ‘সুখী’ এবং ‘সিঙ্গেল’ দাবি করেছেন অভিনেত্রী। সোমবার (৩০ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের সম্পর্কের বিষয়টি শেয়ার করেছেন শমিতা শেঠি। অহেতুক মিথ্যা গুঞ্জন তৈরির জন্য নেটিজেনদের নিন্দাও করেন তিনি। 

অভিনেত্রী জানান, সকলের উচিত নিজেদের বিবেক উন্মুক্ত রাখা এবং কাউকে নিয়ে মিথ্যা গুজব তৈরি না করা। এছাড়া সমাজের একশ্রেনীর মানুষের চিন্তা ভাবনা ও মানসিকতা দেখে বিস্ময় প্রকাশ করেছেন অভিনেত্রী। সমাজে প্রতিটি ব্যক্তিকে কোনো বাস্তবিক তথ্য ছাড়াই যাচাই বাছাই করা হয় বলেও উল্লেখ করেন শমিতা। নেটিজেনদের উদ্দেশ্যে জানান, তাদের সংকীর্ণ ধারণার বাইরেও অনেক সম্ভাবনা রয়েছে। এছাড়াও নেটিজেনদের প্রতি দেশের অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে নজর দেওয়ার অনুরোধ করেন অভিনেত্রী।

শিল্পা শেঠি ও শমিতা শেঠি

কিছুদিন  আগে ইনস্টাগ্রামে একজন পাপারাজ্জির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওতে শমিতা ও আমিরকে একসঙ্গে দেখা যায়। ক্যামেরা দেখে আমির একটু দুরে সরে যান এবং কিছুক্ষেনের মধ্যেই ফিরে এসে শমিতাকে নিয়ে গাড়ির দিকে এগিয়ে যান। এরপর শমিতাকে গাড়িতে তুলে দিয়ে তার গালে একটি চুম্বন করতেও দেখা যায় আমিরকে। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই আমির-শমিতার সম্পর্কের গুঞ্জন আরো ঘন হতে শুরু করে। অবশেষে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী। আমির শুধুই ভালো বন্ধু, এমনটাই জানিয়ে দিলেন নেটিজেনদের। 

সর্বশেষ রাকেশ বাপটের সঙ্গে ডেট করেছিলেন শমিতা। গত বছর বিগ বস ওটিটি’তে দুজনের দেখা হয়েছিল এবং একে অপরের প্রেমে পড়েছিলেন। ২০২২ সালের জুলাই মাসে তাদের বিচ্ছেদ ঘটে। ‘তেরে ভিচ রব দিসদা’ শিরোনামের একটি গানেও একসঙ্গে দেখা গেছে দুজনকে।

২০০০ সালে শাহরুখ খানের ‘মোহাব্বাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন শমিতা শেঠি। এরপর ‘জেহের, মেরে ইয়ার কি শাদি হ্যায়, ক্যাশ এর মতো হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন অভিনেত্রী। শমিতাকে সর্বশেষ দেখা গেছে ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য টিনেন্ট’ চলচ্চিত্রে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments