Tuesday, April 16, 2024
spot_img
Homeখেলাধুলাজাকিরের পরিবর্তে ওয়ানডে দলে রনি তালুকদার

জাকিরের পরিবর্তে ওয়ানডে দলে রনি তালুকদার

সিলেটে দলের সাথে অনুশীলনে চোট পেয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানাডে সিরিজ শেষ প্রথমবার ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়া ব্যাটার জাকির হাসানের। ফলে তার জায়গায় ওয়ানডে স্কোয়াডে ঢুকছেন রনি তালুকদার। বৃহস্পতিবার সন্ধায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় বিসিবি।

৭ বছর পর ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হয় রনির। ডানহাতি এই ব্যাটার বিপিএলে দুর্দান্ত ফর্মের পুরষ্কার পেয়েছেন। জাকিরের চোটে ওয়ানডে স্কোয়াডে রনি।

ইংল্যান্ডের বিপক্ষে তিন টি-টোয়েন্টিতে রান করেছেন যথাক্রমে ১৪ বলে ২১, ১৪ বলে ৯ ও ২২ বলে ২৪। এরপর ঢাকা প্রিমিয়ার লিগে আজ (১৬ মার্চ) মোহামেডানের হয়ে খেলতে নেমে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে করেছেন ৬১ বলে ৮০ রান।

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ সামনে রেখে আজ সকালেই সিলেট গিয়েছে বাংলাদেশ। দুপুরে নেমে পড়ে অনুশীলনেও। ১২ টা নাগাদ সিলেটে পৌঁছে দুপুর দুইটার ঐচ্ছিক অনুশীলনে যোগ দেন বেশিরভাগ ক্রিকেটার। সেখানেই নেটে অনুশীলন করতে গিয়ে হাতে চোট পেয়েছেন কিপার ব্যাটার জাকির হাসান।

নেটে পেস বোলারের বিপক্ষে নিজেকে ঝালিয়ে নেওয়ার কাজ করছিলেন এই বাঁহাতি। সেখানেই আঙুলে চোট পেয়ে তাকে অনুশীলন বন্ধ করতে হয়েছে। আঙুলের এই চোটে তাকে সিরিজ থেকেই ছিটকে যেতে হচ্ছে। পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে অন্তত তিন সপ্তাহ। ১৮, ২০ ও ২৩ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আইরিশদের বিপক্ষে ওয়ানডে ম্যাচ তিনটি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments