Saturday, April 20, 2024
spot_img
Homeবিনোদনচলতি মাসেই মুক্তি পাচ্ছে ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা

চলতি মাসেই মুক্তি পাচ্ছে ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা

২০১৪ সালে ঘোষণার ৮ বছর পর মুক্তি পেতে যাচ্ছে অয়ন মুখার্জির বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান—শিবা’।  চলতি মাসের ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমাটি।

মুক্তির আগেই সিনেমার বাজেট শুনে চোখ ছানাবড়া সিনেপ্রেমীদের।

বলিউড হাঙ্গামার খবর, করণ জোহর প্রযোজিত সিনেমাটি তৈরিতে ব্যয় হয়েছে ৪১০ কোটি রুপি! প্রচারণার খরচ যোগ করলে বাজেট আরও বাড়বে।  তবে তার আগেই এটিই হতে যাচ্ছে হিন্দি সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের ছবি।  ‘বাহুবালী’,‘আরআরআর ’কে পেছনে ফেলে এখন পর্যন্ত নির্মিত সবচেয়ে ব্যয়বহুল বলিউড সিনেমা হতে যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’।

এমন খবরের সঙ্গে যুক্ত হয়েছে আরও যে চমক-  সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও তার বিপরীতে আছেন সহধর্মিণী আলিয়া ভাট। আর এটিই হতে যাচ্ছে দম্পতি হিসেবে এ তারকা জুটির প্রথম সিনেমা।

এতেই শেষ নয়; সিনেমায় প্রাণ দেবেন বলিউডের একঝাঁক সুপারস্টার। এতে অভিনয় করেছেন বিগবি অমিতাভ বচ্চন, দক্ষিণের স্টার আক্কিনেনি নাগার্জুনা, সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী মৌনি রায়। 

আরও যে চমকের খবর— এতে দেখা যাবে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে।  আছেন বলিবাদশা শাহরুখ খানও। এ দুজনকে অতিথি চরিত্রে দেখা যাবে। 

 জানা গেছে, সিনেমায় শাহরুখ খানকে এক বৈজ্ঞানিকের ভূমিকায় দেখা যাবে। পর্দায় তার উপস্থিতি মাত্র ১০ মিনিটের। স্বল্প সময়ের হলেও তার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। ব্রহ্মাস্ত্র ছবির প্রথম দৃশ্যেই শাহরুখকে দেখা যাবে বলে খবর। 

দীপিকাকে কোন চরিত্রে দেখা যাবে স্পষ্ট করেননি পরিচালক অয়ন। তবে তার চরিত্রটিও কম গুরুত্বপূর্ণ নয়।

সায়েন্স ফিকশন ড্রামাভিত্তিক সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’। পরিচালকের ‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজির প্রথম কিস্তি। 

জানা গেছে, ছবির দ্বিতীয় পর্বে আরও বড় তারকাদের দেখা যাবে।  তারকায় ঠাসা প্রথম কিস্তি তৈরিতেই অয়নের লেগে গেছে ৫ বছর।

প্রথম পর্ব ৯ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় মুক্তি পাবে।

এর পরও প্রশ্ন উঠেছে— তাই বলে এত বাজেটের সিনেমাই হতে হবে ‘ব্রহ্মাস্ত্র’?

সিনেমার সঙ্গে যুক্ত একটি প্রতিষ্ঠান বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’র প্রতিটি দৃশ্যই বলে দেবে কেন এটি এতটা ব্যয়বহুল। প্রেক্ষাগৃহে আসা দর্শকদের এমন অভিজ্ঞতা দেবে, যা আগে কখনো হয়নি। নিশ্চিতভাবেই ছবির ভিজ্যুয়াল দর্শকদের মুগ্ধ করবে।   

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments