Friday, March 29, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিগ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল ফেস্ট শুরু

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল ফেস্ট শুরু

আসন্ন শীত মৌসুম বা ভ্রমণের জন্য উপযোগী মৌসুমের বিষয়টিকে চিন্তা করে গ্রামীণফোন একটি ট্রাভেল ফেয়ারের আয়োজন করেছে; যেখানে ট্রাভেলাররা তাদের ভ্রমণ গন্তব্যের পুরো তথ্য, ভ্রমণের পথ, হোটেল, ভাড়া, গাইডসহ বিবিধ তথ্য ও পরামর্শ পাবেন একই জায়গায়। রাজধানীর জিপি হাউজে শুধুমাত্র গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য ‘ট্রাভেল ফেস্ট’ ১৮ নভেম্বর, শুক্রবার শুরু হয়েছে। চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

রাজধানীর জিপি হাউজে আজ এ মেলার উদ্বোধন করা হয়।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারা এবং স্বনামধন্য ট্রাভেল অপারেটর প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। মেলায় মোট ২৫টি এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল এবং রিসোর্টের প্রতিনিধিরা মেলায় তাদের আকর্ষণীয় প্যাকেজগুলো তুলে ধরেন।  

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল সংক্রান্ত যাবতীয় তথ্য ১৫ ডিসেম্বর পর্যন্ত মাইজিপি অ্যাপ এবং গ্রামীণফোনের ওয়েবসাইটে পাওয়া যাবে। ৬৮টি ট্রাভেল সংক্রান্ত প্রতিষ্ঠানের তথ্য ও অফার নিয়ে এই ট্রাভেল ফেয়ারটি অনালাইন ও অফলাইনে পাওয়া যাচ্ছে।

দার্জিলিংয়ে বন্ধুদের গ্রুপ ট্যুর হোক বা বালিতে রোমান্টিক ভ্রমণ হোক, ভ্রমণপিয়াসুরা তাদের ভ্রমণের স্বপ্নকে সত্যি করতে পরিকল্পনাসহ প্রাসঙ্গিক সব সহায়তা পাবেন গ্রামীণফোন আয়োজিত এ মেলায়। ভ্রমণের সময় দেশে থাকা আত্মীয় বা বন্ধুদের সঙ্গে যুক্ত থাকতে অপারেটরটি একটি বিশেষ আনলিমিটেড রোমিং অফারও চালু করেছে। আনলিমিটেড অফারটি শুধু পোস্টপেইড রোমিং গ্রাহকদের জন্য প্রযোজ্য (রোমিং কাভারেজ প্রাপ্যতা সাপেক্ষে)।  
স্মার্টফোনে মাইজিপি অ্যাপের অফার ট্যাবে প্রবেশ করে ব্যবহারকারীরা এ প্ল্যান অ্যাক্টিভেট করতে পারবেন। এ সংক্রান্ত অফারের জন্য প্রয়োজনীয় দেশগুলোর তালিকা দেখতে এবং অন্যান্য তথ্য পেতে ভিজিট করতে হবে  https://www.grameenphone.com/personal/plans-offers/offers/roaming-data-bundle-combo-offer এই লিংকে।

এ বিষয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, ‘ট্রাভেল ইন্ডাস্ট্রিতে বেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আসছে। আমরা এখন বিশ্বকে আরো কাছ থেকে দেখতে আগ্রহী এবং ভ্রমণ আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। প্রযুক্তিগত উন্নয়ন ভ্রমণের তথ্য এবং ভ্রমণের মাধ্যমে ব্যক্তিগত অভিজ্ঞতা অর্জন আরো সহজ করেছে। কানেক্টিভিটি পার্টনার হিসাবে গ্রামীণফোন দেশ ও দেশের বাইরে ভ্রমণের অভিজ্ঞতা, ছবি, গল্প মুহূর্তে সামাজিক মাধ্যমে সবার সঙ্গে শেয়ার করতে ট্রাভেলারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে কানেক্টেড রাখতে সবসময় পাশে থাকবে। ’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments