Friday, April 19, 2024
spot_img
Homeবিনোদনক্যাটরিনা, আলিয়াকে নিয়ে রণবীরের যে মন্তব্যে তোলপাড়

ক্যাটরিনা, আলিয়াকে নিয়ে রণবীরের যে মন্তব্যে তোলপাড়

পাঁচ বছরের প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর কাঙ্ক্ষিত সুখবরও দিয়েছেন। 

সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়া আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা। প্রচারণায় স্ত্রী সঙ্গে মজা করতে গিয়ে বিপাকে পড়েছেন রণবীর।
 
ক্যামেরার সামনে তার সন্তানসম্ভবা স্ত্রীর বাড়তি ওজন নিয়ে মজা করায় বেজায় চটেছেন তার অনুরাগীরা। একটি অনুষ্ঠানে অংশ নিয়ে স্ত্রীকে নিয়ে রণবীর এমন এক মন্তব্য করেছেন, যা নিয়ে নেটিজেনের ঘোর আপত্তি।

অনুষ্ঠানে সিনেমার বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলছিলেন রণবীর ও আলিয়া। এক ফাঁকে আলিয়ার মাতৃত্বকালীন স্থূল দেহ নিয়ে রসিকতা করে ফেলেন অভিনেতা। মাতৃত্ব নিয়ে আলিয়াকে প্রশ্ন করা হয়। তিনি যখন সেটার জবাব দিচ্ছিলেন, এর ফাঁকেই রণবীর বলে ওঠেন, ‘একজন তো দিন দিন ছড়িয়ে পড়ছে!’

আলিয়া অবশ্য মজার ছলে নিয়ে কথাটি হেসে উড়িয়ে দিয়েছেন। কিন্তু নেটনাগরিকেরা সহজভাবে নেননি। তারা রণবীরকে নানাভাবে কটাক্ষ করছেন। কেউ কেউ তো এ-ও বলে দিচ্ছেন, রণবীর ভালো বাবা হতে পারবেন না!

এ কারণে যখন দর্শকের একের পর এক মন্তব্যে বিদ্ধ রণবীর, ঠিক তখনই এমন আরও একটি ভিডিও প্রকাশ্যে এলো। যেখানে দেখা যাচ্ছে এমন বিভিন্ন কারণে তিনি সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ, আনুস্কা শর্মাকে অপদস্থ করছেন মজার ছলে। আর এসব ভিডিও প্রকাশ হওয়ায় আরও চটেছেন তার অনুরাগীরা।

কেউ লিখেছেন, ‘লোকটির মুখ বন্ধ করে রাখা উচিত।’ অন্য জনের মন্তব্য, ‘আমরা এখনই রণবীরের সব কাজ দেখা বন্ধ করছি।’ এমনই সব নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে টুইটার।

আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা। প্রচারণায় স্ত্রী সঙ্গে মজা করতে গিয়ে বিপাকে পড়েছেন রণবীর। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি রণবীর, আলিয়ার কেউই।
 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments