Friday, March 29, 2024
spot_img
Homeবিনোদনক্যাটরিনা অপেক্ষায় থাকেন, ঘুম থেকে উঠেই কেন সময় দেন না ভিকি?

ক্যাটরিনা অপেক্ষায় থাকেন, ঘুম থেকে উঠেই কেন সময় দেন না ভিকি?

সকালে ভিকির যেন ঘুমের রেশ কাটতেই চায় না। দৈনন্দিন কাজের মধ্যে ভালোভাবে ঢুকতে অনেক সময় লেগে যায়। আর ক্যাটরিনা ওঠে পড়েন ঝটপট। তাড়াতাড়ি তৈরি হয়ে লেগে পড়েন দিনের কাজে।

ভিকি বলেন, সকালে যখন ঘুম ভাঙে আমাদের- দুজন একদম আলাদা মেজাজে থাকি। ঘুম কাটিয়ে উঠতে ঘণ্টা দুই লেগে যায় আমার। উঠি, একটু আরাম করি, কফি খাই, তারপর প্রাতরাশ করি। তাই সকালে বেশি কথা বলার সময় থাকে না; কিন্তু ক্যাটরিনার সব কথা সকালেই। ভিকিকে বলার জন্য অপেক্ষায় থাকেন অভিনেত্রী।

অভিনেতা বলেন, সকাল সকাল ক্যাটরিনার যত কথা থাকে। সব সকালেই বলা চাই। আমি তাল রাখতে পারি না। সকাল সকাল এত কথার মধ্যে ঢুকতে চাই না সেজন্য। আমার অন্তত দু-তিন কাপ কফি চাই। তারপর কথাবার্তা শুনতে পারি।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘জারা হটকে জারা বাঁচকে’ ছবির প্রচারে দুজনের বিপরীত স্বভাবের এক মজাদার গল্প শোনালেন ভিকি। বন্ধুত্বের উদযাপন যে দাম্পত্যে থেকেও করা যায়, তা দেখিয়ে দিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। খবর আনন্দবাজার।

দুজনে আলাদা রকমের মানুষ, তবু আছেন এক ছাদের তলায়। ভিন্নমতগুলো মজা হিসেবেই নেন দম্পতি। ২০২১ সালের ৯ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন দুই তারকা। দেড় বছরের বিবাহিত জীবনে একে অপরের অভ্যাস-অনভ্যাসের ব্যাপারে আরও বেশি করে ওয়াকিবহাল হয়েছেন তারা। বোঝাপড়া গভীর হয়েছে তাতে। 

এক সাক্ষাৎকারে সম্পর্কের মূল সুর ভালোবাসার কথা বলেছিলেন ভিকি। তার বক্তব্য ছিল, দেখে শুনে বিয়ে হোক বা প্রেম করে বিয়ে- ভালোবাসা থাকা দরকার সম্পর্কে। পরস্পরের মধ্যে বোঝাপড়া এবং সহানুভূতি থাকা জরুরি। বিবাহিত দুজন যে আলাদা মানুষ, সেটা বোঝা দরকার। দম্পতি হিসেবেও একটা বোঝাপড়া, তালমিল থাকা প্রয়োজন।

দুজনের মত সব সময় মিলতেই হবে, এমন কোনো কথা নেই বলেই মনে করেন ভিকি। তার মতে, বোঝাপড়া থাকলেই হলো। পরিবারের সুখ তো গুরুত্বপূর্ণ বটেই, দুজন মানুষের সুখী হওয়া সব থেকে জরুরি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments