Thursday, April 18, 2024
spot_img
Homeবিনোদনকুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থা অপরিবর্তিত

কুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থা অপরিবর্তিত

গত মাসে কানাডার টরেন্টোতে এক মারাত্মক দুর্ঘটনার শিকার হন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার। তারপর থেকেই টরন্টোর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি। ২১ দিন হলো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নিবিড়। তার শারীরিক অবস্থা এখনও অপরিবর্তিত। সংবাদমাধ্যমকে এ খবর জানিয়েছেন সংগীতশিল্পী কিশোর দাস।

ঘটনার পর থেকেই কানাডায় অবস্থানরত কুমার বিশ্বজিতের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনি। কিশোর দাস জানিয়েছেন, নিবিড় এখনো ভর্তি আছেন টরেন্টোর হাসপাতালে। মাঝে শরীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এরপর থেকে আগের অবস্থানেই আছেন।

উল্লেখ্য, নন্দিত সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার গত ১৩ ফেব্রুয়ারি কানাডায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। সেসময় তার সঙ্গে ছিলেন তিন বন্ধু। ঘটনাস্থলেই দুজন আর হাসপাতাল নেওয়ার পর মারা যান এক বন্ধু। এ যাত্রায় বেঁচে গেলেও ভালো নেই নিবিড়, এখনো আছেন আইসিইউতে।

এদিকে, নিবিড় কুমারের সড়ক দুর্ঘটনার খবরটি শোনার পরপরই কানাডার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী। বর্তমানে সেখানেই অবস্থান করছেন তারা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments