Thursday, April 18, 2024
spot_img
Homeবিনোদনআর্থিক প্রতারণা মামলা: নোরা ফাতেহিকে ফের জিজ্ঞাসাবাদ

আর্থিক প্রতারণা মামলা: নোরা ফাতেহিকে ফের জিজ্ঞাসাবাদ

বলিউড সেনসেশন নোরা ফাতেহির নামে ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণা মামলা করা হয়েছে। সেই মামলায় নোরা ফাতেহিকে আরেক দফা জিজ্ঞাসাবাদ করেছে ভারতের দিল্লি পুলিশ। স্থানীয় সময় শুক্রবার দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা তাকে জিজ্ঞাসাবাদ করে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার (২ সেপ্টেম্বর) সাত ঘণ্টা নোরাকে জেরা করে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। এদিন নোরাকে ৫০টিরও বেশি প্রশ্ন জিজ্ঞাসা করেন তদন্তকারী কর্মকর্তারা। আর এই তদন্তে সহযোগিতা করেন অভিনেত্রী নিজেই।

২০০ কোটি রুপির অর্থ প্রতারণার মামলার মূল অভিযুক্ত ভারতের চেন্নাইয়ের বাসিন্দা সুকেশ চন্দ্রশেখর। তার বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। সুকেশ বর্তমানে কারাগারে আছেন। সুকেশ ও তার স্ত্রী লীনা মারিয়া পলসহ আরও ১২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিয়েছে দিল্লি পুলিশ। সুখেশ চন্দ্রশেখরের কাছ থেকে দামী উপহার নেওয়ার অভিযোগ রয়েছে নোরার বিরুদ্ধে।

উল্লেখ্য, একই ঘটনায় ইডির অতিরিক্ত চার্জশিটে আর্থিক কেলেঙ্কারিতে যুক্ত থাকায় বলিউডের আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের নাম উঠে এসেছে। ইডির দাবি, তদন্তে স্পষ্ট বোঝা গেছে, জ্যাকুলিন জানতেন সুকেশ একজন জালিয়াত।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments