Friday, March 29, 2024
spot_img
Homeবিনোদনআদালতের কাছে ন্যায়বিচার পাব: শাকিব খান

আদালতের কাছে ন্যায়বিচার পাব: শাকিব খান

চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করার পর চিত্রনায়ক শাকিব খান বলেছেন, আশা করছি- আদালতের কাছে ন্যায়বিচার পাব।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মামলা করার পর শাকিব খান বলেন, আমি মামলা করার জন্য গুলশান থানায় গিয়েছিলাম। সেখান থেকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছিল। বৃহস্পতিবার আদালতে মামলা করেছি। আদালত সমস্ত কিছু দেখেছেন এবং আমলে নিয়েছেন।

বৃহস্পতিবার সকালে চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির অভিযোগে নালিশি মামলা করেন চিত্রনায়ক শাকিব খান।

ঢাকার সিএমএম আদালতে তিনি মামলাটি করেন। আদালত শাকিব খানের জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত মামলার অভিযোগ আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারির আদেশ দেন।
আইনজীবী খায়রুল হাসান বলেন, আদালত আগামী ২৬ এপ্রিল রহমত উল্লাহকে হাজির হতে সমন দিয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে শাকিব খানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। অভিযোগে তিনি বলেন, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ের সময় এক নারী সহপ্রযোজককে ধর্ষণ করেন শাকিব খান। এ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্লাহ।

অভিযোগের পরিপ্রেক্ষিতে গত শনিবার রহমত উল্লাহর নামে মানহানির মামলা করতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান। তবে পুলিশ তাকে আদালতে মামলা করার পরামর্শ দেয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments