Thursday, March 28, 2024
spot_img
Homeবিনোদনআইসিইউতে অভিনেতা বালা

আইসিইউতে অভিনেতা বালা

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা বালা। মালয়ালম ও তামিল ইন্ডাস্ট্রির পরিচিত নাম তিনি। সোমবার সন্ধ্যায় লিভারে জটিলতা এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল রোগের কারণে কোচির একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। বর্তমানে অমৃতা হাসপাতালে আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় অভিনেতার অবস্থা স্থিতিশীল ছিল। তবে তাকে আরও কয়েক ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। জনপ্রিয় এই অভিনেতার লিভার প্রতিস্থাপন করা হবে। হাসপাতালে তার সঙ্গেই রয়েছেন অভিনেতা বালার স্ত্রী, ভাই তথা জনপ্রিয় তামিল পরিচালক শিব এবং পরিবারের অন্য সদস্যরা।

খবরে বলা হয়েছে, মঙ্গলবার সকালে অভিনেতার সাবেক স্ত্রী ও গায়িকা অমরুতা সুরেশ এবং তাদের মেয়ে অবন্তিকা বালাকে দেখতে হাসপাতালে আসেন। বিনোদন জগতের অনেক বিশিষ্ট ব্যক্তিও তাকে দেখতে আসেন। বালাকে দেখার পর চিকিৎসক উন্নি মুকুন্দন জানিয়েছেন, অভিনেতার অবস্থা স্থিতিশীল। 

ভারতীয় সংবাদমাধ্যমটি জানিয়েছে, বালাকে সম্প্রতি মালয়ালম সিনেমা ‘শেফিক্কিন্টে সন্তোষাম’-এ দেখা গেছে। ছবিটি লিখেছেন ও পরিচালনা করেছেন অনু পান্ডালম। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে ঝড় তুলেছে। 

এর আগে রজনীকান্ত পরিচালিত ‘অন্ন’ (২০২১) ছবিতেও অভিনয় করেছেন বালা। বর্তমানে এই অভিনেতার হাতে ‘বিলাল’ এবং ‘স্থালাম’ নামে দুটি নতুন প্রজেক্ট রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments