Thursday, March 28, 2024
spot_img
Homeবিনোদনঅভিযোগ উড়িয়ে দিলেন সানাই

অভিযোগ উড়িয়ে দিলেন সানাই

আলোচিত-সমালোচিত  মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। ব্যক্তিগত জীবনে ব্যাংকার আবু সালেহ মুসার সঙ্গে ঘর বেঁধেছেন। কিন্তু দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না, বিচ্ছেদের পথে হাঁটছেন এই যুগল। এরই মধ্যে বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানান সানাই। এরই মাঝে মুসা অভিযোগ করেন, তাকে মারধর করেছেন সানাই। এতে তার কিডনিতে সমস্যা হয়েছে। গত ৩১শে মে আবু সালেহ মুসা এমন গুরুতর অভিযোগ করেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সানাই। 

সম্প্রতি সানাই  তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্বামীকে মারধরের অভিযোগ উড়িয়ে দিয়ে সানাই বলেন, আমি কোন দুঃখে আমার স্বামীকে মারতে যাবো? আর কিডনি ড্যামেজ করে দিছি মানে কি? আপনারা সবাই মিলে আসেন পপুলার কিংবা ল্যাবএইড গিয়ে আমার স্বামীর কিডনি পরীক্ষা করে দেখি, রিপোর্ট কী আসে। তাৎক্ষণিকভাবে প্রমাণ হবে কিডনি ঠিক আছে কিনা।

সানাই মাহবুব বলেন, রিপোর্ট তো ভুয়া বানানো যায়। কারণ আমার স্বামীর পরিচিত ডাক্তার আছে ডজন ডজন। তাই তার কিডনির পরীক্ষা আপনাদের উপস্থিতিতে ফেসবুক লাইভে থেকে করা হবে। দেখি কি রিপোর্ট আসে। চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সানাই বলেন, আমার সৎ সাহস আছে, আমি ওপেন চ্যালেঞ্জ করছি, চলেন ওকে নিয়ে যেকোনো হাসপাতালে যাই। প্রমাণ চলে আসবে, আপনারা সবাই আসেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments