Saturday, July 20, 2024
spot_img
Homeবিচিত্র৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন অস্কারজয়ী অভিনেতা

৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন অস্কারজয়ী অভিনেতা

৮৩ বছর বয়সে বাবা হতে যাচ্ছেন আল পাচিনো নামে পরিচিত লাভ করা হলিউডের বরেণ্য অভিনেতা ও নির্মাতা আলফ্রেডো জেমস। ২৯ বছর বয়সী বান্ধবী নূর আলফালাহর সন্তানের বাবা হতে চলেছেন তিনি। গত বছর নিজের ৮২তম জন্মদিনে প্রথম বার নুরের সঙ্গে প্রকাশ্যে দেখা যায় তাকে। বছর ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন অভিনেতা। আলফালাহ বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা।

জানা গেছে, গত বছর অভিনেতা জন্মদিনের দিন এক রেস্তোরায় বন্ধুবান্ধবের সঙ্গে দেখা যায় নুর ও আলকে। তাদের বয়সের তফাত ৫৪। তবে প্রেমের কমতি নেই এই যুগলের। মহামারীর সময় থেকেই নাকি তাঁরা একে অপরের সঙ্গে মেলামেশা করছেন। কোভিডে তারা একসঙ্গে থেকে ছিলেন বলেও শোনা গেছে।

নুর পেশায় এক জন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তার বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা। চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল-এ স্কুল অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন-এ পড়াশোনা করেছেন। তবে অভিনেতার এই বান্ধবীর ষাটর্ধ্বোদের সঙ্গে প্রেম করার ‘সুনাম’ রয়েছে।

তবে আল পাচিনোর এর আগে আরও তিন সন্তান রয়েছে। পাচিনো ১৯৮৮ সালে জ্যান ট্যারেন্টের সঙ্গে জড়ান। ওই সংসারে সাদের এক কন্যা ও জমজ পুত্রসন্তান রয়েছে। মেয়ের বয়স ৩৩ বছর এবং ছেলেদের বয়স ২২। এরপর এ অভিনেতা ১৯৯৭ সালে অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলার সঙ্গে সম্পর্কে জড়ান। সেই সম্পর্ক বেশিদিন টিকেনি। ২০০৩ সালে বিচ্ছেদ হয় তাদের।

তারপর ‘দ্য গডফাদার’ সিনেমার সহশিল্পী ডায়ন কিটনের সঙ্গে সম্পর্কে যান পাচিনো। জনপ্রিয় সিনেমাটির তৃতীয় পর্ব তৈরির পর এ সম্পর্কও ভেঙে যায়। অভিনেতা পাচিনোর এ সম্পর্ক ভেঙে গেলেও তারপরও কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। আর সে তালিকা একদমই ছোট নয়। নুরের যে সন্তান পৃথিবীতে আসতে চলেছে, সে দিক থেকে দেখলে চতুর্থ বার পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন অভিনেতা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments