Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদন৪১ কোটি টাকার মালিক অবনীত, রয়েছে ব্যক্তিগত বিমান

৪১ কোটি টাকার মালিক অবনীত, রয়েছে ব্যক্তিগত বিমান

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২১ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি।

অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে, সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। প্রায়ই দুবাইতে পাড়ি দেন অবনীত, স্বাভাবিকভাবেই সেই ঝলক নিমেষের মধ্যে ভাইরাল হয় সামাজিক মাধ্যমের পাতাতেও।

২২ বছরের এই তরুণীর ক্যারিয়ারে গুটি কয়েক সিনেমা থাকলেও কারিনা কপূর খান এবং কাজলের থেকেও সমাজিক মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা বেশি। মুম্বইয়ের একটি বিলাসবহুল বাড়িতে থাকেন ২২ বছরের এই অভিনেত্রী। বলিপাড়া সূত্রে খবর, তার মোট সম্পত্তির পরিমাণ ৪১ কোটি টাকা। এছাড়া অভিনেত্রীর সংগ্রহের তালিকায় রয়েছে বহুমূল্য গাড়িও।

সম্প্রতি ব্যক্তিগত ক্ষেত্রে ব্যবহারের জন্য বিমানও কিনেছেন অবনীত। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অক্ষয় কুমার, অজয় দেবগন, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং শিল্পা শেট্টি কুন্দ্রার মতো তারকাদের কাছে রয়েছে ব্যক্তিগত বিমান। এবার সেই তালিকায় নাম লেখালেন অবনীতও।

উল্লেখ্য, ২০১২ সালে ছোট পর্দায় ‘মেরি মা’ নামের হিন্দি ধারাবাহিকে প্রথম অভিনয় করতে দেখা যায় অবনীতকে। তার পর ‘টেরে হ্যায় পর মেরে হ্যায়’, ‘সাবিত্রী- এক প্রেম কহানি’, ‘এক মুঠ্‌ঠি আসমান’, ‘হমারি সিস্টার দিদি’, ‘চন্দ্র নন্দিনী’ এবং ‘আলাদিন- নাম তো শুনা হোগা’র মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন তিনি।

এরপর ২০১৩ সাল থেকে বহু মিউজিক ভিডিওর নাচের দৃশ্যে অভিনয় করতে দেখা যায় অবনীতকে। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দাতেও আত্মপ্রকাশ করেন তিনি। ২০১৪ সালে রানি মুখার্জি অভিনীত ‘মরদানি’ সিনেমার মাধ্যমে বলিপাড়ায় হাতেখড়ি হয় অবনীতের। ‘মরদানি ২’ এবং ‘করিব করিব সিঙ্গল’ সিনেমা দু’টিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments