Sunday, November 27, 2022
spot_img
Homeবিনোদন২১ বছর পর মিস ইউনিভার্স মুকুট পেল ভারতের প্রতিযোগী

২১ বছর পর মিস ইউনিভার্স মুকুট পেল ভারতের প্রতিযোগী

একটানা ২১ বছর পর ফের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের জয়জয়কার। ইসরায়েলে বসা মিস ইউনিভার্সের ৭০তম আসরে মিস ইউনিভার্স খেতাব জয় ভারতকন্যার। সুস্মিতা সেন, লারা দত্তের পর মাথায় মিস ইউনিভার্স জয়ের মুকুট পরলেন ২১ বছর বয়েসী হরনাজ সান্ধু। তার মাথায় জয়ের মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স বিজয়ী মেক্সিকোর তরুণী আন্দ্রিয়া মেজা।

চলতি বছরের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন যথাক্রমে প্যারাগুয়ে এবং দক্ষিণ আফ্রিকা। শীর্ষ তিন রাউন্ডের অংশ হিসেবে প্রতিযোগীদের জিজ্ঞাসা করা হয়েছিল, আজকের তরুণ সমাজ যে চাপের মুখোমুখি হচ্ছে তা মোকাবিলা আপনি কী পরামর্শ দেবেন।

এ বিষয়ে হারনাজ বলেছিলেন, সবার আগে নিজের ওপর বিশ্বাস স্থাপন করতে হবে। অন্যদের সঙ্গে নিজের তুলনা করা বন্ধ করতে হবে। হতাশা থেকে বেরিয়ে আসতে হবে। নিজের অধিকার নিয়ে অধিকার নিয়ে কথা বলতে হবে। কারণ যে কোনো ব্যক্তিই তার জীবনের নেতা। আমিও নিজেকে বিশ্বাস করতাম। তাই আমিও আজ এখানে দাঁড়িয়ে আছি।

এই মডেল-অভিনেত্রী গত অক্টোবরে মিস ইউনিভার্স ইন্ডিয়া-২০২১ এর মুকুট পরেছিলেন। হারনাজ ২০১৭ সালে টাইমস ফ্রেশ ফেস দিয়ে সৌন্দর্য প্রতিযোগিতায় যাত্রা শুরু করেছিলেন। ২১ বছর বয়সী এই তরুণী বর্তমানে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে মাস্টার্স ডিগ্রি করছেন। তিনি ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব-২০১৯ এর মতো একাধিক প্রতিযোগিতার শিরোপা জিতেছেন। তিনি বেশ কিছু পাঞ্জাবি সিনেমাতেও অভিনয় করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments