Saturday, July 20, 2024
spot_img
Homeবিচিত্র১৩ বছরের কিশোরের সন্তানের মা হলেন ৩১ বছরের মহিলা, তবু জেলে যেতে...

১৩ বছরের কিশোরের সন্তানের মা হলেন ৩১ বছরের মহিলা, তবু জেলে যেতে হচ্ছে না ‘অপরাধী’কে!

১৩ বছরের কিশোরের সঙ্গে সঙ্গম ৩১ বছরের মার্কিন মহিলার। আর তার জেরে অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন ওই মহিলা। আমেরিকার কলোরাডো প্রদেশের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল গত বছর। মহিলার বিরুদ্ধে নাবালকের উপরে যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়েছিল। তাকে গ্রেপ্তারও করা হয়। কিন্তু তিনি এখন জেলের বাইরেই রয়েছেন। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, কেন হাজতবাস করতে হচ্ছে না তাকে?

জানা গিয়েছে, আন্দ্রেয়া সেরানো নামের ওই মহিলার বিরুদ্ধে পুলিশ মূলত দু’টি অভিযোগ এনেছে। প্রথমত, বিশ্বাসভঙ্গ। দ্বিতীয়ত, নাবালকের উপরে যৌন নির্যাতন। গত জুনে তিনি গ্রেপ্তার হন। পুলিশি জিজ্ঞাসাবাদে ওই কিশোরের সঙ্গে যৌনতার কথা স্বীকারও করে নেন। এরপরই জানা যায়, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এরপরই জুলাইয়ে ৭০ হাজার মার্কিন ডলারের বিনিময়ে জামিন পান আন্দ্রেয়া।

সম্প্রতি জানা গিয়েছে, আন্দ্রেয়ার আইনজীবীরা সরকারি আইনজীবীদের সঙ্গে একটি সমঝোতায় এসেছেন। যার ফলস্বরূপ তাকে ‘যৌন অপরাধী’র তকমা দেয়া হলেও হাজতবাস করতে হবে না। সেই হিসেবেই আপাতত বাইরে রয়েছেন অভিযুক্ত মহিলা। তবে মামলাটি এখনও চলছে। এদিকে সন্তানের জন্ম দিয়েছেন আন্দ্রেয়া। শিশুটি তার কাছেই রয়েছে।

এ পরিস্থিতিতে কিশোরের মায়ের অভিযোগ, ‘আমার ছেলের থেকে ওর শৈশবই চুরি করে নেয়া হয়েছে। এ বয়সেই ও বাবা হয়ে গিয়েছে। ও একজন আক্রান্ত। বাকি জীবনটা ওকে এই সত্যিটা নিয়েই বাঁচতে হবে।’ তার অভিযোগ, আন্দ্রেয়াকে ‘মা’ বলেই ডাকত কিশোরটি। সূত্র: ডেইলি মেইল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments