Saturday, January 28, 2023
spot_img
Homeজাতীয়১০ ডিসেম্বর সরকারের কোন ষড়যন্ত্র, বাধা মানা হবেনা: টুকু

১০ ডিসেম্বর সরকারের কোন ষড়যন্ত্র, বাধা মানা হবেনা: টুকু

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আগামী ১০ই ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশ অনুষ্ঠিত হবেই। সরকারে কোন ষড়যন্ত্র, বাধা মানা হবেনা। যেকোন মূল্যে জনগণের এ সমাবেশকে জনসমুদ্রে পরিণত করা হবে। এই সমাবেশ থেকেই বাংলাদেশের নতুন ইতিহাস রচনা করা হবে।

সোমবার ঢাকা মহানগর উত্তর যুবদলের উদ্যোগে আয়োজিত এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১০ই ডিসেম্বর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে এ সভার আয়োজন করা হয়।

টুকু বলেন, বিএনপির সমাবেশে জনগণের অংশগ্রহণ দেখে এই অবৈধ সরকারের হৃদ কম্পন শুরু হয়ে গেছে। এজন্য তারা নানান ছলচাতুরি শুরু করেছে। কিন্তু এবার আর রক্ষা হবে না। জনতার উত্তল ঢেউ এই অবৈধ সরকারের ক্ষমতার মসনদকে ভেঙ্গে চুরমার করে দিবে। এজন্য জাতীয়তাবাদী আদর্শের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের রক্তচক্ষুকে উপেক্ষা করে রাজপথে নেমে আসতে হবে। জনতার কাঁধে কাঁধ মিলিয়ে উচ্চস্বরে উচ্চারণ করতে হবে এই সরকারকে আর চাই না।

এদেরকে এখনই পদত্যাগ করতে।

যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেন, আরো হামলা হতে পারে আরো রক্ত ঝরতে পারে আমাদের অনেক ভাই কিংবা আমাকেও জীবন দিতে হতে পারে। কিন্তু এরপরও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে চলমান আন্দোলনকে চূড়ান্ত আন্দোলনে রূপ দিতে হবে। রক্ত যখন দিতে শুরু করেছি তখন সরকারে কোন হুমকি-ধমকি কিংবা হত্যা নির্যাতন গুম খুনকে পরোয়া করি না। ১০ই ডিসেম্বর হবে এই সরকারের পতনের সূচনা সমাবেশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments