Monday, November 29, 2021
spot_img
Homeখেলাধুলা১ম টি-টোয়েন্টির টিকিট বিক্রি শুরু কাল সকাল ৯টায়

১ম টি-টোয়েন্টির টিকিট বিক্রি শুরু কাল সকাল ৯টায়

৬১৮ দিন পর অবশেষে মাঠে বসে খেলা উপভোগের সুযোগ পাচ্ছেন দেশের ক্রিকেট প্রেমী সমর্থকরা। ১৯ নভেম্বর পাকিস্তানের বিপক্ষে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হচ্ছে বৃহস্পতিবার। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানিয়েছে, ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শক মাঠে ঢোকার অনুমতি দিবে বিসিবি। করোনাভাইরাসের টিকার সনদ থাকতে হবে। তবে ১৮ বছরের চেয়ে কম বয়সীদের ক্ষেত্রে টিকার সনদ শিথিল করা হয়েছে। তবে পরিচয়পত্র বহন করে তাদের বয়স প্রমাণ করতে হবে।

এবার অনলাইনে টিকিট কেনার সুযোগ না থাকায় আগ্রহী সমর্থকদের সশরীরে টিকিট কিনতে হবে। বৃহস্পতিবার শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামের বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকিট কেনা যাবে। সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আগামীকাল সব টিকিট বিক্রি না হলে ম্যাচের দিনও টিকিট মিলতে পারে ।

টিকেটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা এবং সর্বোচ্চ ১ হাজার টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্থার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা ।

করোনাভাইরাসের কারণে দেশের সমর্থকরা অনেক দিন যাবত মাঠে বসে ক্রিকেট উপভোগ করা থেকে বঞ্চিত হচ্ছেন। গত বছরের মার্চে দর্শকের উপস্থিতিতে সবশেষ জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিল বাংলাদেশ। এরপর বেশ কয়েকটি সিরিজ হলেও মাঠ ছিল শূন্য।

আগামী শুক্রবার (১৯ নভেম্বর) প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে পাকিস্তান-বাংলাদেশ সিরিজ। দ্বিতীয় টি-টোয়েন্টি ২০ নভেম্বর। একদিন বিরতির পর শেষ টি-টোয়েন্টি ২২ নভেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে নামবে দু’দল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments