Saturday, April 20, 2024
spot_img
Homeবিনোদনহিজাবে পূজাকে দেখে মুগ্ধ ভক্তরা

হিজাবে পূজাকে দেখে মুগ্ধ ভক্তরা

নতুন প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী পূজা চেরী এবার নতুন লুকে ভক্তদের মাঝে মুগ্ধতা ছড়িয়েছেন। আজ (১৯ ডিসেম্বর) তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা গেছে তিনি হিজাব পরে আছেন। ছবি প্রকাশ করে তিনি স্ট্যাটাসে লিখেছেন, ‘নম্রতা মানবতার ফুল’।

পূজাকে এভাবে নতুন লুকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্ত অনুরাগীরা। তার এ ছবিতে বিভিন্ন রকম মন্তব্য করেছেন ভক্তরা। দৃতি হুমায়রা মৌ নামের একজন লিখেছেন, ‘সুবহানাল্লা’, সায়মন হোসেন খান অভি নামে একজন লিখেছেন, ‘মাসাআল্লাহ, মাই আপি লুকস সো প্রিটি’।

উল্লেখ্য, পূজা চেরি শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন ২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন।

পূজা শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রঙ, তবুও ভালোবাসি, অগ্নি চলচ্চিত্রে অভিনয় করেছেন। মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ হয়।

সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র পোড়ামন ২। পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে দহন চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় একত্রে দেখা যায়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments