Wednesday, June 12, 2024
spot_img
Homeবিনোদনহিজাবের গুণগান গাইলেন এই টালিউড অভিনেত্রী!

হিজাবের গুণগান গাইলেন এই টালিউড অভিনেত্রী!

হিজাব পরা নিয়ে ভারতের কর্নাটকে চলছে তীব্র বিতর্ক। হিজাব পরার কারণে সেখানকার একটি কলেজে ছাত্রীদের প্রবেশ করতে নেওয়া হয়নি। তবে সেই হিজাবেরই গুণগান গাইলেন টালিউড অভিনেত্রী ঊষসী চক্রবর্তী! জানালেন হিজার পরে সাচ্ছন্দ্য বোধ করেন তিনি। তাই স্বেচ্ছায় পরেন হিজাব। ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

আনন্দবাজারকে ঊষসী জানান, তারকার হওয়ার সুবিধার পাশাপাশি অসুবিধাও আছে। ইচ্ছামতো ভিড়ের মধ্যে ঘোরাফেরা করা যায় না। তারকার জৌলুস ঢেকে আম জনতার মধ্যে নিজেকে মিশিয়ে দিতে হিজাবের দারস্থ হন তিনি। হিজাব পরে দিব্যি ঘোরাফেরা করেন তিনি।

ঊষসীকে প্রশ্ন করা হয়, নায়িকারা সাধারণ চোখ ঢাকা বড় টুপি, রোদচশমা এবং স্কার্ফ দিয়ে সবার থেকে আড়াল টানেন। কিন্তু তাই বলে হিজাব! ওসব পরে নাকি ঠিকমতো নিজেকে লুকানো যায় না– ঝটপট জবাব দেন ঊষসী।

এই বিশেষ পোশাক বেছে নেওয়ার নেপথ্য কারণও জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি জানান, তখনো তারকা খ্যাতি পাননি ঊষসী। সবে অভিনয় জগতে পা রেখেছেন। সেই সময় কোনো এক পত্রিকার মাধ্যমে জেনেছিলেন, টালিউডের এক কিংবদন্তি নায়িকা নিজের ইচ্ছেমতো ঘোরার শখ হলেই নাকি গায়ে চাপিয়ে নিতেন হিজাব। এ ভাবে তিনি লোকাল ট্রেনে চেপে শান্তিনিকেতন বেড়াতে চলে যেতেন!

ঊষসীর জানান, বিষয়টি জেনে বেশ অন্য রকম লেগেছিল। নামডাক হওয়ার পরে তিনিও তাই ওই নায়িকার দেখানো পথে হেঁটেছেন।

ঊষসীর ভাষায় তারকা হয়েছি বলে কি সব শখ-আহ্লাদ বিসর্জন দিতে হবে?

তবে হিজাব বেছে নেওয়ার আগে অন্য ধর্মের পোশাক গায়ে তুলছেন ভেবে একটুও কি অস্বস্তিতে ভুগেছিলেন কী না জানতে চাইলে ঊষসী বলেন, তার এ রকম কিছুই মনে হয়নি। কারণ পোশাককে তিনি কোনো ধর্মের ঘেরাটোপে আটকাতে রাজি নন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments