Sunday, September 25, 2022
spot_img
Homeবিনোদনহাফেজ তাকরিমকে নিয়ে যা বললেন শাওন

হাফেজ তাকরিমকে নিয়ে যা বললেন শাওন

বাংলাদেশের জন্য সম্মান বয়ে এনেছেন ছোট্র ছেলে হাফেজ সালেহ আহমদ তাকরিম। সৌদি আরবের পবিত্র মক্কা নগরীতে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছেন ১৩ বছর বয়সি তাকরিম। 

তাকরিমের এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। এবার তাকরিমকে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক পোস্টের মাধ্যমে এ অভিনন্দন জানিয়েছেন এই অভিনেত্রী।

শাওন তার ফেসবুকে তাকরিমের একটি ছবি দিয়ে লেখেন- বাংলাদেশি কুরআনে হাফেজ সালেহ আহমদ তাকরিমের বিশ্বজয়। তাকরিম ২০২২ সালে পবিত্র মক্কায় অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১১১টি দেশের অংশগ্রহণকারীদের মধ্যে ৩য় স্থান অর্জন করে বাংলাদেশের জন্য সম্মান বয়ে আনে। ছোট্ট তাকরিমের জন্য অভিনন্দন-ভালোবাসা।

প্রসঙ্গত, বুধবার রাতে মক্কার পবিত্র হারাম শরিফে অনুষ্ঠিত বর্ণাঢ্য অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এ সময় বিজয়ীদের অর্থ পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সৌদি বাদশাহ সালমানের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তার উপদেষ্টা ও মক্কা নগরীর গভর্নর খালেদ আল ফয়সাল বিন আবদুল আজিজ এবং দেশটির ইসলাম ও দাওয়াহ বিষয়ক মন্ত্রী আবদুল লতিফ বিন আবদুল আজিজ আলে শেখসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments