Monday, April 15, 2024
spot_img
Homeবিনোদন‘হাওয়া’ সিনেমা নিয়ে যা বললেন রুমিন ফারহানা

‘হাওয়া’ সিনেমা নিয়ে যা বললেন রুমিন ফারহানা

মুক্তির পর ১৮ দিন পেরিয়ে গেলেও মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া সিনেমার জয়রথ থামছে না। দর্শক চাহিদায় প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়ছে এখনো।

মূলত চঞ্চল চৌধুরীর অভিনয় ও ‘সাদা সাদা কালা কালা’ ভাইরাল গানটি দেখতে ভিড় করছেন সিনেপ্রেমীরা। হাওয়ার প্রশংসা করেছেন সিনেমাসংশ্লিষ্ট তারকারাও।

এর এই ধারাবাহিকতায় যোগ দিলেন রাজনীতিবিদ, আইনজীবী ও সংরক্ষিত নারী আসন-৫০ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য রুমিন ফারহানাও।

শুক্রবার দুপুর দুইটার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে ‘হাওয়া’ সিনেমার প্রশংসা করে একটি স্ট্যাটাস দিয়েছেন রুমিন ফারহানা।

তিনি লিখেছেন, ‘হাওয়া’ দেখতে গিয়ে প্রতি মুহূর্ত মনে হয়েছে এত নিখুঁত অনবদ্য অভিনয় বহুদিন দেখিনি, বিশেষ করে চঞ্চল চৌধুরী। মেকিংও দারুণ। তবে কাহিনির শেষটা মনে পড়িয়ে দিয়েছে ছোটবেলায় দেখা ‘হীরামনের’ কথা।

এদিকে ‘হাওয়া’ সিনেমায় বন্যপ্রাণী আইন লঙ্ঘনের অভিযোগ উঠেছে। বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের কর্মকর্তারা সিনেমাটি দেখার পর এর সত্যতাও পেয়েছেন। 

প্রসঙ্গত, সমুদ্রের একটি ট্রলারকে ঘিরে এগিয়েছে ‘হাওয়া’ সিনেমার গল্প। এর সঙ্গে কিছু মিথ ও রহস্যের মিশ্রণ।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments