Sunday, July 14, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAস্ত্রীর অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন ট্রাম্প

স্ত্রীর অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন ট্রাম্প

সম্প্রতি সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে কোনো অনুষ্ঠানে বা রাজনৈতিক কর্মসূচিতে দেখা যাচ্ছে না। এ নিয়ে তৈরি হয়েছে জল্পনা। জানা গেছে, গত এপ্রিল থেকেই মেলানিয়াকে ট্রাম্পের সঙ্গে অনুপস্থিত দেখা যাচ্ছে। 

সম্প্রতি নানা ইস্যুতে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে চার বার ফৌজদারি অভিযোগ আনা হয়েছে। তবে পাশে ছিলেন না স্ত্রী মেলানিয়া ট্রাম্প। 

মার-এ-লাগোতে প্রথমবারের মতো ট্রাম্পের করা সংবাদ সম্মেলনেও তাকে দেখা যায়নি। 

স্ত্রীর অনুপস্থিতি নিয়ে এবার মুখ খুলেছেন ট্রাম্প। এনবিসি নিউজের ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে মেলানিয়া সম্পর্কে ট্রাম্প বলেন, খুব শীঘ্রই ক্যাম্পেইনে ফিরবে মেলানিয়া। 

এ সময় মেলানিয়ার বেশ প্রশংসা করেন তিনি। ট্রাম্প বলেন, তিনি একজন মহান নারী, আত্মবিশ্বাসী মানুষ। তিনি আমাদের দেশকে খুবই ভালোবাসেন। 

ট্রাম্পের ওপর নানা অভিযোগের মুখে মেলানিয়াকে দূরে রেখেছেন ট্রাম্প। এমন ইঙ্গিত করে তিনি বলেন, এসব নোংরা জায়গায় তার না আসাই ভালো। এজন্যই মূলত তাকে দূরে রেখেছি। 

প্রসঙ্গত, ২০২১ সালের ৬ জানুয়ারি মার্কিন কংগ্রেস ক্যাপিটল হিলে দাঙ্গায় উস্কানি, ওভাল অফিস থেকে বের হওয়ার পরও গোপন নথিপত্র নিজের বাড়িতে সংগ্রহে রাখা এবং জর্জিয়া অঙ্গরাজ্যের নির্বাচনের ফলাফল পাল্টে দেওয়ার জন্য মতো মামলাগুলো ট্রাম্পের বিরুদ্ধে চলমান রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments