Saturday, July 20, 2024
spot_img
Homeখেলাধুলাসৌদির ক্লাবে যোগ দেওয়ার কারণ জানালেন বেনজেমা

সৌদির ক্লাবে যোগ দেওয়ার কারণ জানালেন বেনজেমা

কোনো প্রকার গুঞ্জন ছাড়াই আকস্মিকভাবে রিয়াল মাদ্রিদকে বিদায় জানান করিম বেনজেমা। ক্লাবটির সঙ্গে দীর্ঘ ১৪ বছরের সম্পর্কের সমাপ্তি টেনে সৌদি ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন সবশেষ ব্যালন ডিঅর জয়ী এই তারকা।

৩৫ বছর বয়সী এই ফরাসি স্ট্রাইকার তিন বছরের চুক্তিতে সৌদি প্রো লিগের চলতি মৌসুমের চ্যাম্পিয়ন দলে যোগ দিয়েছেন। আল ইত্তিহাদ ক্লাবটির হয়ে বছরে ২০ কোটি ইউরো করে পাবেন তিনি। 

তবে অর্থ নয় ভিন্ন কারণেই রিয়াল মাদ্রিদের মতো ক্লাব ছেড়ে সৌদি আরবে গেছেন বেনজেমা। কারণটা ঠিক কি? বেনজেমা বলেছেন, নিজে মুসলিম হওয়ার কারণে মুসলিম দেশকে তিনি বেছে নিয়েছেন। 

নতুন ক্লাবে যোগদানের প্রসঙ্গে বেনজেমা বলেন, ‘আল ইত্তিহাদ কেন? কারণ, এটা সৌদি আরবের শীর্ষ ক্লাবগুলোর একটি। এ ক্লাবের সমর্থকদের অনেক আবেগ এবং ক্লাবটির অনেক ট্রফিও আছে। আর সৌদি আরব কেন? কারণ, আমি মুসলিম এবং এটা একটা মুসলিম দেশ। আমি সব সময় এমন একটা দেশে থাকতে চেয়েছি।’

আল ইত্তিহাদকে দেওয়া এক সাক্ষাৎকারে বেনজেমা বলেছেন, ‘এই কিংবদন্তিতুল্য ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। অবশ্যই এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ এবং জীবনটাও নতুন। আমি অনুশীলন শুরুর জন্য উন্মুখ হয়ে আছি।’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments