Tuesday, December 6, 2022
spot_img
Homeবিনোদনসেন্সর সনদ পেল অনন্ত-বর্ষার ‘দিন : দ্য ডে’

সেন্সর সনদ পেল অনন্ত-বর্ষার ‘দিন : দ্য ডে’

অনন্ত জলীল ও বর্ষা অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘দিন দ্য ডে’। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে সিনেমাটি। যার ফলে সিনেমাটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে আর কোন বাধা রইল না। ১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে। এরমাধ্যমে দীর্ঘ আট বছর পর সিনেমা হলে ফিরতে যাচ্ছেন অনন্ত জলিল।

অনন্ত জানিয়েছেন, ‘আমরা সেন্সর সনদ পেয়েছি। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন। দিয়েছেন আনকাট সনদ। দীর্ঘদিন ধরে দর্শকরা এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এবার সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে।’

এর আগে অনন্ত জলিল জানিয়েছিলেন, ১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। এই সিনেমায় তাকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

‘দিন : দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

উল্লেখ্য, অনন্ত জলিল অভিনীত সিনেমা ‘মোস্ট ওয়েলকাম-২’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালের ২৯ জুলাই। সিনেমাটি সেই সময় ব্যবসা সফল হয়েছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments