Monday, November 28, 2022
spot_img
Homeবিনোদনসৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে - মিথিলা

সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে – মিথিলা

গত কয়েক দিন ধরেই সামাজিক মাধ্যমে আলোচনায় বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুর্খাজি। দুজনের দুটি পোস্টকে কেন্দ্র করে এই আলোচনার শুরু। নেটিজেনরা তাদের সেই পোস্ট থেকে ধরে নেন দুই দেশের দুই তারকার তিন বছরের সুখের সংসারে ভাঙনের সুর বাজছে! তবে চলমান এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন মিথিলা। কলকাতার একটি সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী নিজেই বিষয়টি খোলাসা করেছেন।

মিথিলা বলেছেন, এই বছরটা আমার আর ওর (সৃজিত) বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।

মিথিলা আরও বলেন, এই শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গিয়েছে। আচমকাই দেখলাম অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনি একটা ফটোশুটের ছবি, তাতে মনে হল এই লেখাটা ভালো যাবে। আর তাছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দু’জনেরই প্রিয় গান।

উল্লেখ্য, কিছু দিন আগে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘প্রকৃত প্রেম কীভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’ অন্যদিকে সৃজিত ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কয়েকটি লাইন লেখেন তার পোস্টে, ‘দেয়ার ইজ় নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ় নো নিড ফর ব্লেম।’ এরপরই মূলত নায়িকা-পরিচালকের সম্পর্ক ঘিরে তৈরি হয় নানান প্রশ্ন।

২০১৯ সালে ভারতের বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বাঁধেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর থেকে মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ, দুই দেশেই থাকেন এই অভিনেত্রী। মেয়ে আইরাকে নিয়ে প্রায়শই আবেগঘন পোস্ট করতে দেখা যায় সৃজিতকে। কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন তারা। তবে এ মুহূর্তে অফিসের কাজে ব্যস্ত আছেন মিথিলা। সঙ্গে আছে অভিনয়ের ব্যস্ততাও। কলকাতায়ও মুক্তির অপেক্ষায় তার আছে তার ‘মায়া’ নামের সিনেমাটি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments