Wednesday, May 22, 2024
spot_img
Homeবিনোদনসুড়ঙ্গে দিন কাটছে নিশো ও তমার

সুড়ঙ্গে দিন কাটছে নিশো ও তমার

বাংলাদেশী নাটকের জনপ্রিয় ও ভ্যার্সেটাইল অভিনেতা আফরান নিশো প্রথমবার সিনেমায় অভিনয় করছেন। নাম ‘সুড়ঙ্গ’। এ সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা তমা মির্জা। এর মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দার শুটিংয়ে ফিরেছেন তমা।

জনপ্রিয় এ দুই তারকা বর্তমানে সিলেটে ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। শুটিং শুরু হয় গত ৪ মার্চ। চলবে ১৬ মার্চ পর্যন্ত। জানা যায়, শুটিং হচ্ছে একটি সুড়ঙ্গের মধ্যে।

এ সিনেমায় শুটিং প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘সিলেটে দারুন কাজ করছি। ইউনিটে সবাই পরিশ্রমী। আর আমি যে কাজটি করি সেটি মনোযোগ দিয়ে করি। এখন আমার ধ্যান জ্ঞান সুড়ঙ্গ নিয়ে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে দর্শকদের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।’

তমা মির্জা বলেন, ‘এমন সেটে আগে কখনও কাজের অভিজ্ঞতা হয়নি। তাছাড়া আফরান নিশো ভাইয়ের সঙ্গেও প্রথম কাজ। বেশ চ্যালেঞ্জিং। তবে খুব মনোযোগ দিয়ে কাজ করছি। আমার বিশ্বাস দর্শক ভালো কিছু পেতে যাচ্ছেন।’

এদিকে আফরান নিশো অভিনীত একাধিক নাটক টিভি ও ইউটিউবে প্রচার হচ্ছে। আগামী ঈদুল ফিতরে তার অভিনীত একধিক ওয়েব সিরিজ প্রচার হবে। তবে সুড়ঙ্গর শুটিংয়ের জন্য ঈদে নতুন নাটকে খুব কমই দেখা যাবে তাকে। অন্যদিকে সম্প্রতি তমা মির্জা অভিনীত কয়েকটি ওয়েব সিরিজ বেশ প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় আছে নতুন কয়েকটি সিনেমা ও ওয়েব সিরিজ। সুড়ঙ্গ সিনেমার কাজ শেষ করে নতুন সিনেমার খবর দিবেন বলেও জানিয়েছেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments