Tuesday, July 16, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAসিলেট সদর অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সভাপতি রানা ফেরদৌস চৌধুরী, সাধারণ সম্পাদক দুরুদ...

সিলেট সদর অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সভাপতি রানা ফেরদৌস চৌধুরী, সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল; অভিষেক ২৭ জুন

 নিউইয়র্কে সিলেট সদর অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি হয়েছেন রানা ফেরদৌস চৌধুরী। দুরুদ মিয়া রনেল আবারও নতুন কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন। কমিটির কোষাধ্যক্ষ হয়েছেন রাজীব খান। আগামী ২৭ জুন সোমবার নবগঠিত কার্যকরি পরিষদের অভিষেক। সংগঠনের পক্ষ থেকে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।

সিলেট সদর থানা অ্যাসোসিয়েশনের নেতৃত্ব নিয়ে বিরোধ দেখা দিয়েছে। ১০ মে সংগঠনের একটি সভা ডাকা হয়েছিল। জ্যামাইকার পার্সনস বোলভার্ডের ওপরে হালাল ডাইনার রেস্টুরেন্টের ওই সভায় সদরের নতুন কমিটি গঠনকল্পে মতবিনিময় করা হবে বলে জানানো হয়। কিন্তু ওই সভায়ই একধাপ এগিয়ে গিয়ে একটি নতুন কমিটি গঠনের প্রক্রিয়া প্রায় সম্পন্ন হয়ে গিয়েছিল।

রানা ফেরদৌস চৌধুরী নতুন সভাপতি হন। দুরুদ মিয়া রনেল আবারও সাধারণ সম্পাদক হয়েছেন। নতুন কমিটির কোষাধ্যক্ষ হন রাজীব খান। ভাইস প্রেসিডেন্ট হয়েছেন এ সংগঠনের দীর্ঘদিনের দুই সতীর্থ আমিনুল চৌধুরী নাসিম এবং জুবায়ের চৌধুরী শাহীন। সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন মিনহাজ চৌধুরী। মেহরাজ ফাহমি, এমএ ওয়াদুদ সহ-সাধারণ সম্পাদক, প্রচার সম্পাদক হিমেল চৌধুরী সোহেল, দপ্তর সম্পাদক সুবিন পুরকায়স্থ, জ্যোতির্ময় দত্ত নিশু আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক সারওয়ার চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক রিয়েল এস্টেট ব্যবসায়ী সেলিনা উদ্দিন, ডালিয়া সারওয়ার সহকারী মহিলা সম্পাদক। জুয়েল চৌধুরী, জাবেদ আহমেদ বাবু, আক্তার রহমান টিপু এবং জয় দেব দে সদরের নতুন এই কমিটির চার কার্যকরি সদস্য। আগামী ২৭ জুন সোমবার সন্ধ্যা ৭ টায় নিউইয়র্কে উডসাইডের কুইনস পেলেসে সিলেট সদর অ্যাসোসিয়েশনের নবগঠিত এই কার্যকরি পরিষদের অভিষেক অনুষ্ঠানের আয়োজন করছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments