Thursday, June 20, 2024
spot_img
Homeবিনোদন‘সিনেমা ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করেছে মিডিয়া’

‘সিনেমা ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করেছে মিডিয়া’

বাংলা সিনেমা নিয়ে নেতিবাচক খবর প্রচার করে এই ইন্ডাস্ট্রিকে মিডিয়া কলঙ্কিত করেছে বলে অভিযোগ করেছেন প্রবীণ নির্মাতা মনতাজুর রহমান আকবর।

সম্প্রতি যুগান্তরকে দেওয়া এক সাক্ষাৎকারে মনতাজুর রহমান আকবর বলেন, মোটামুটিভাবে ২০০৯-১০ সালের পর থেকে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে ধ্বস নেমেছে। আমরা যারা এফডিসি কেন্দ্রিক সিনেমা নির্মাণ করি, তাদের নিয়ে মিডিয়ায় নেতিবাচক প্রচারণা করা হয়েছে। তারা এমনভাবে প্রচার করেছে যে, আমরা সিনেমা নির্মাণ করতে পারি না। আমাদের সিনেমা মানসম্মত নয়। প্রযোজকরা বিনিয়োগ করে অর্থ ফেরত পাচ্ছেন না। বিভিন্ন সংবাদপত্র, টেলিভিশন এরকম খবর প্রকাশ করে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করেছে।

ওয়েব সিরিজ নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, সময়ের সঙ্গে মানুষের রুচিরও পরিবর্তন হচ্ছে। সময়ের সঙ্গে তাল মেলানোর জন্যই ওয়েব সিরিজ জিম্মি নির্মাণ করা। ওয়েব সিরিজ কখনো দর্শকদের হল বিমুখ করবে না। কারণ ওয়েব সিরিজ ও সিনেমার গল্প ভিন্ন। তবে দর্শকদের হলমুখী করতে হলে মানসম্মত সিনেমাই নির্মাণ করতে হবে।

সম্প্রতি মনোয়ার হোসেন ডিপজল প্রযোজিত জিম্মি নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর। এতে ডিপজলের বিপরীতে অভিনয় করছেন শিরিন শিলা। এ ছাড়াও নতুন মুখ তারেক, মানতাশা মিম, শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, মাসুম বাশার, মিলি বাশার, রায়হান দিপুসহ অনেকেই এতে অভিনয় করেছেন। এর গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এটি নির্মিত হচ্ছে ডিপজল ফিল্মসের ব্যানারে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments