Tuesday, May 21, 2024
spot_img
Homeবিনোদনসিদ্ধার্থ-কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

সিদ্ধার্থ-কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির সম্পর্ক এখন টক অব দ্য টাউন। ২০২১ সাল থেকেই একসঙ্গে আছেন তারা। বহুবার একসঙ্গে হাজির হয়ে নিজেদের সম্পর্কের আভাস দিয়ে গেছেন, যদিও মুখে স্বীকার করেননি কখনই। তবে কিয়ারা অবশেষে মেনে নিলেন তার ফোনের স্পিড ডায়েলে রয়েছে সিদ্ধার্থ মালহোত্রার ফোন নম্বর।

২০২১ সালে ‘শেরশাহ’ ছবিতে একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। এর পর কখনো বলিউড পার্টি, কখনো ইভেন্ট আবার কখনো ঘুরতে গেছেন একসঙ্গে। মাঝে শোনা গিয়েছিল ব্রেকআপ হয়ে গেছে দুজনের। যদিও পরে নিজেদের সমস্যা মিটিয়ে ফের একসঙ্গে হয়ে যান দুই তারকা বলেই বিশ্বাস।

‘যুগ যুগ জিও’ ছবির প্রমোশনেই বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার ফোন নম্বর রয়েছে। আর এতে সময় নষ্ট না করেই বরুণ জানিয়ে দেন সিদ্ধার্থের নাম। কিয়ারা এ কথার জবাবে বলেন, তার ম্যানেজারের নম্বরও আছে স্পিড ডায়েলে। সঙ্গে হালকা হাসি দিয়ে সম্মতি দেন সিদ্ধার্থের নামেও। 

বক্স অফিসে ভালো ফল করেছে কিয়ারার শেষ ছবি ‘ভুল ভুলাইয়া ২’। মুক্তির অপেক্ষায় বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’। রোহিত শেট্টির নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা মিলবে সিদ্ধার্থের। এ ছাড়া পাইপলাইনে আছে ‘থ্যাঙ্ক গড’, ‘মিশন মজনু’ ও ‘যোদ্ধা’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments