Tuesday, May 28, 2024
spot_img
Homeবিচিত্রসাবেক প্রেমিককে ফিরে পেতে ১০ লাখ টাকা খোয়ালেন তরুণী!

সাবেক প্রেমিককে ফিরে পেতে ১০ লাখ টাকা খোয়ালেন তরুণী!

অনেক আগেই প্রেমিকের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়েছে। কিন্তু কোনোভাবেই প্রেমিককে ভুলতে পারছিলেন না। তাই নতুন করে আবার পুরোনো সম্পর্কে ফিরে যেতে চাইছিলেন তরুণী। উপায় না পেয়ে শেষমেশ ‘জ্যোতিষী’র দারস্থ হন তিনি। তার কাছে গিয়েই বাংলাদেশি মুদ্রায় ১০ লাখ ৮২ হাজার টাকা খুইয়েছে ওই তরুণী।

ভারতের বেঙ্গালুরুর জালাহাল্লি এলাকার এ ঘটনায় থানায় প্রতারণার মামলা করেছেন ভুক্তভোগী। মামলায় অভিযুক্ত ‘জ্যোতিষী’ ও তার দুই সহযোগীকে আসামি করা হয়েছে।

পুলিশ সূত্রে বরাতে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ২০২৩ সালের ৯ ডিসেম্বর ইন্টারনেটের মাধ্যমে আব্দুল নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। আব্দুল নিজেকে জ্যোতিষী পরিচয় দেন। এরপর সাবেক প্রেমিককে কীভাবে ফিরে পাওয়া যাবে তা নিয়ে আব্দুলের সঙ্গে আলোচনা করেন ওই নারী।

তরুণীর দাবি, সাবেক প্রেমিকের পরিবার যেন তাদের সম্পর্ক নিয়ে কোনো আপত্তি না জানায়, সে জন্য তাকে একটি বিশেষ আচার পালন করতে বলেছিলেন আব্দুল। এজন্য পারিশ্রমিক বাবদ ৫০১ টাকা নিয়েছিলেন তিনি। ডিজিটাল মাধ্যমে টাকা পাঠানোর পর তরুণীর ছবিসহ তার সঙ্গে সাবেক প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও চেয়েছিলেন আব্দুল। এমনকি পরিবারের সদস্য ও তার বন্ধুবান্ধবের ছবিও চেয়েছিলেন।

একপর্যায়ে সাবেক প্রেমিককে ‘কালোজাদু’ করতে দুই লাখ ৪০ হাজার রুপি তরুণীর কাছে পারিশ্রমিক হিসাবে দাবি করেন আব্দুল। ‘জ্যোতিষী’র কথামতো টাকাও দেন। এরপর আবার প্রায় দেড় লাখ রুপি তরুণীর কাছে দাবি করেন আব্দুল। টাকা দিতে রাজি না হওয়ায় তরুণীকে হুমকি দিতে শুরু করেন তিনি।

তরুণীর অভিযোগ, সাবেক প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তার পরিবারের সদস্যদের কাছে ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে  আব্দুল আরও ৪ লাখ ১০ হাজার রুপি দাবি করেন। এভাবে মোট ৮ লাখ ২০ হাজার রুপি আব্দুলকে দিয়েছিলেন তরুণী।

পুলিশ জানিয়েছে, আব্দুল ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পারিশ্রমিক হিসাবে নেওয়া টাকার পুরোটাই তরুণীকে ফিরিয়ে দেবেন বলে আব্দুল জানিয়েছেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments