Friday, April 19, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAসাক্ষাৎকারের জন্য এক মিলিয়ন ডলার দাবি করেছিলেন বরিস জনসন: কার্লসন

সাক্ষাৎকারের জন্য এক মিলিয়ন ডলার দাবি করেছিলেন বরিস জনসন: কার্লসন

মার্কিন সাংবাদিক টাকার কার্লসনকে সাক্ষাৎকার দেয়ার জন্য এক মিলিয়ন ডলার চেয়েছিলেন বৃটেনের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন। ব্লেজ টিভির প্রতিষ্ঠাতা গ্লেন বেকের সঙ্গে কথা বলার সময় এ কথা জানান কার্লসন। ফক্স নিউজের সাবেক এই সাংবাদিক এখন সোশ্যাল মিডিয়া এক্সে নিজস্ব প্রোগ্রাম চালু করেছেন। এরইমধ্যে দর্শকসংখ্যায় যুক্তরাষ্ট্রের মূলধারার টিভি প্রোগ্রামগুলোকে ছাড়িয়ে গেছেন তিনি। সম্প্রতি প্রথম পশ্চিমা সাংবাদিক হিসেবে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সাক্ষাৎকার নিয়ে ইন্টারনেটে ঝড় তুলেন কার্লসন। তবে তার দাবি, বরিস জনসনের সাক্ষাৎকার চাইলে তার কাছে এক মিলিয়ন ডলার দাবি করেছিলেন জনসন।
তিনি বলেন, আমি তখন পুতিনের সাক্ষাৎকার নিতে মস্কোতে ছিলাম। বিষয়টি আগেই প্রকাশিত হয়ে গিয়েছিল। আর এ নিয়ে বরিস জনসন অব্যাহতভাবে আমার নিন্দা করে যাচ্ছিলেন। তাই আমি তারও একটি সাক্ষাৎকার নিতে চাইলাম। আমার আশা ছিল, জনসনও ইউক্রেন নিয়ে তার অবস্থান সম্পর্কে ব্যাখ্যা দিতে চাইবেন।

কিন্তু জনসনের প্রতিনিধি আমাকে জানালেন যে, তিনি শুধুমাত্র একটি শর্তেই সাক্ষাৎকার দিতে রাজি হবেন। এ জন্য আপনাকে এক মিলিয়ন ডলার খরচ করতে হবে। সেটা হতে পারে মার্কিন ডলারে, সোনা বা বিটকয়েনেও। কার্লসন বলেন, আমি তখন মাত্র পুতিনের সাক্ষাৎকার নিয়েছি, কিন্তু তিনি আমার কাছে অর্থ চাননি।
বরিস জনসন প্রথম থেকেই পুতিনের সাক্ষাৎকার নেয়ার জন্য কার্লসনের সমালোচনা করছিলেন। সাক্ষাৎকারটি প্রচারিত হওয়ার পর ডেইলি মেইলে এ নিয়ে একটি ‘মতামত’ প্রকাশ করেন বরিস জনসন। তিনি কার্লসনকে ‘বিশ্বাসঘাতক সাংবাদিক’ বলে আখ্যা দেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments