Wednesday, April 17, 2024
spot_img
Homeখেলাধুলাসাকিবকে নোটিশ পাঠাল বিসিবি

সাকিবকে নোটিশ পাঠাল বিসিবি

সাকিব আল হাসানকে ভুলপথ থেকে শুধরাতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাইতো জাতীয় দলের এই তারকা ক্রিকেটারকে আইনি নোটিশ পাঠাল (বিসিবি)।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ‘বেটউইনার’ নিউজ ডটকমের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। এই বেটউইনার নিউজ আবার বেটউইনার ডটকমের অঙ্গ প্রতিষ্ঠান; যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।

বোর্ডের চুক্তিবদ্ধ খেলোয়াড় হয়েও সাকিব এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে বাণিজ্যিক চুক্তি করেছেন। এজন্য এই অলরাউন্ডারকে নোটিশ পাঠিয়েছে বিসিবি।

বোর্ড চাইছে সাকিব যে ‘ভুল’ পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে। 

সোমবার মিরপুরে সংবাদমাধ্যমকে এ ব্যাপারে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, একটা ইস্যু হয়েছে এবং এটা নিয়ে আমরা তার সাথে যোগাযোগে আছি। একবার তার সাথে যোগাযোগ হয়েছে। আশা করি এই ইস্যুটা আমাদের সমাধান করা দরকার। এ সমস্যা সমাধানের জন্য আমরা তার সাথে আলাপ করছি। দুই-এক দিনের মধ্যে আপনারা জানতে পারবেন।

বিসিবির এই পরিচালক আরও বলেন, আমরা এ ধরনের ব্যাটিং জিনিসগুলো জিরো টলারেন্স শো করি। এখানে তার যে সম্পৃক্ততা দেখা যাচ্ছে, এ ধরনের কোনো একটা কোম্পানির সাথে তার চুক্তি হয়েছে। আমরা এটা যত দ্রুত সম্ভব সমাধান করার চেষ্টা করছি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments